বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ডাক পেলেন দ্বিতীয় মালিঙ্গা

আফগানিস্তানের বিপক্ষে আসন্ন ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে ক্রিকেট শ্রীলঙ্কা।হাম্বানটোটায় আগামী শুক্র ও রোববার মাঠে গড়াবে দুই দলের প্রথম দুই ওয়ানডে।তৃতীয় ও শেষ ম্যাচ ৭ জুন।

আসন্ন এই সিরিজের দলে ডাক পেয়েছেন আইপিএলে আলো ছড়ানো মাথিশা পাথিরানা।২০২২ সালে টি-টোয়েন্টিতে অভিষেক হওয়া এই পেসার ওয়ানডে অভিষেকের অপেক্ষায় আছেন।

পাথিরানা চেন্নাই সুপার কিংসের হয়ে সদ্য শেষ হওয়া আইপিলে জিতেছেন।তাতে গড়েছেন এক রেকর্ড।সবচেয়ে কম বয়সী ক্রিকেটার হিসেবে আইপিএল জেতার ইতিহাসে নাম লেখালেন এই পেসার।২০ বছর ২৬২ দিন বয়সে এই ইতিহাস গড়েছেন তিনি।এবারের আসরে পাথিরানা নিয়েছেন ১৯ উইকেট।ফাইনালে যদিও তিনি খুব একটা ভালো পারফরম্যান্স করতে পারেননি।৪ ওভার বল করে তিনি ৪৪ রান দিয়ে নেন দুই উইকেট।

এদিকে অ্যাঙ্কেলের সফল অস্ত্রোপচারের পর শ্রীলঙ্কা দলে ফিরেছেন অভিজ্ঞ পেসার দুশমন্থ চামিরা।গত বছরের জুনের পর ওয়ানডে খেলতে পারেননি তিনি।

এদিকে ক্যারিয়ারের ৩৪ ওয়ানডের সবশেষটি ২০২১ সালের মার্চে খেলেন করুনারত্নে, উইন্ডিজের বিপক্ষে।এই সংস্করণে ৬ ফিফটিতে তার রান ৭৬৭।

আফগানিস্তান সিরিজের প্রথম দুই ওয়ানডের শ্রীলঙ্কা দলঃ

দাসুন শানাকা (অধিনায়ক), কুসাল মেন্ডিস, পাথুম নিসানকা, দিমুথ করুনারত্নে, সাদিরা সামারাবিক্রমা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, ভানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, দুশান হেমন্থ, চামিকা করুনারত্নে, দুশমন্থ চামিরা, মাথিশা পাথিরানা, লাহিরু কুমারা, কাসুন রাজিথা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x