বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঠাকুরগাঁওয়ে রিপোর্টার্স ইউনিটির সভাপতিকে কুপিয়ে জখম করলো মাদকসেবীরা

ঠাকুগাঁওয়ে মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশনের কথা জানতে পারায় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটুকে কূপিয়ে জখম করেছেন কয়েকজন মাদকসেবী।

শনিবার (১৪ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও জেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটেছে৷ পরে আহত অবস্থায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

বর্তমানে তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।এমন ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন জেলার সংবাদকর্মীরা।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক আব্দুল লতিফ লিটু জানান,কয়েকদিন থেকে তারা ক্রমান্বয়ে আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। তারা সকলে মাদকসেবনসহ এলাকায় নানা অপকর্ম করে থাকেন৷ আমি সেখানে চায়ের দোকানে বসে ছিলাম৷ হুড়মুড় করে কয়েকজন এসে আমাকে টানা হেঁচড়া করে।তারপরে মারপিট সহ ছোট ধারালো ছুরি দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি মাথাটা সরায় নিলে আমার কানে লেগে কানটা দ্বিখণ্ডিত হয়ে যায়। রাশুসহ অনেকজনে আমাক মারপিট করে। আর রাশু আমার কানে আঘাত করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ জানান,এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামাল হোসেন বলেন,খবর পাওয়ার সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 12 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x