শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গঙ্গাচড়ায় শারীরিক প্রতিবন্ধীকে গণধর্ষণ,গ্রেফতার ১

সানজিম মিয়া,রংপুর :

রংপুরের গঙ্গাচড়ায় শারীরিক প্রতিবন্ধীকে গণ-ধর্ষণের ঘটনায় ১ নম্বর আসামি ইকবাল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে রংপুর মহানগরীর পরশুরাম থানা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত ইকবাল হোসেন উপজেলার গজঘণ্টা ইউনিয়নের কিশামত হাবু গ্রামের স্থানীয় বাসিন্দা আয়নাল মিয়ার ছেলে।

জানা যায়, শনিবার (২৭ মে) অভিযুক্ত ইকবাল হোসেন (৪০) ও তার সহযোগীরা সহ শারীরিক প্রতিবন্ধী ভুক্তভোগীকে সু-কৌশলে বাড়ির পাশে বাঁশ ঝাড়ে ডেকে নিয়ে গণ-ধর্ষণ করে।

ভুক্তভোগীর মামা জানায় যে, আগে থেকেই আসামিগণ ভুক্তভোগীর ক্ষতি সাধনের চেষ্টা করে আসছিলো।ঘটনার দিন অনেক খোঁজা খুজির পরে বাঁশ ঝাড়ে ভুক্তভোগীর কান্নার আওয়াজ পেয়ে পাড়া প্রতিবেশীরা উদ্ধার করে কারন জিজ্ঞাসা করলে সে উক্ত ঘটনা খুলে বলে।

ভুক্তভোগীর মামা আসামীগণের উঠানে গিয়ে উক্ত ঘটনা জানালে আসামীগণ প্রকাশ্যে তাকে মিথ্যা মামলা ও জীবণনাশের হুমকি প্রদান করে।

পরবর্তীতে ভুক্তভোগী তরুণীর মামা বাদী হয়ে সোমবার (২৯ মে) বিকালে গঙ্গাচড়া মডেল থানায় চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।ঘটনাটি স্থানীয় এবং জাতীয় সংবাদ মাধ্যমসমূহে প্রচারিত হলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে।উক্ত ঘটনা সংঘটিত হওয়ার পর ধর্ষকগণ গ্রেফতার এড়াতে পালিয়ে আত্মগোপনে চলে যায়।

বিষয়টি নিয়ে র‌্যাব-১৩, রংপুর ছায়া তদন্ত শুরু করে এবং গোপন সংবাদের ভিত্তিতে ১ নম্বর আসামি ইকবাল হোসেনকে রংপুর মহানগরীর পরশুরাম থানা এলাকা হতে গ্রেফতার করে।

র‌্যাব-১৩ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ইকবাল হোসেন (৪০) উপরোক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামীকে রংপুর জেলার গঙ্গাচড়া থানায় হস্তান্তর করা হয়েছে।এই ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x