শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাধীন বাংলার প্রথম পতাকার শিল্পী শিব নারায়ণ দাশের মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক বিশ্বব্যাংক-আইএমএফের বসন্তকালীন সভার প্রাক্কালে জনস্বার্থ বিরোধী সকল বৈদেশিক ঋণ বাতিলের দাবীতে বিক্ষোভ মোংলায় ডে বোট অপারেটর প্রশিক্ষণ কর্মসূচি বগুড়ায় সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময় কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশ পাঠানোর নামে প্রতারণা, ভুক্তভোগীদের মানববন্ধন নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক র‍্যাব-৫ এর অভিযানে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে গোমস্তাপুরে গ্রেফতার ১০ খুলনার ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ইবিতে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী পালিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

দিনটি উপলক্ষে মঙ্গলবার পৃথকভাবে নানা কর্মসূচি করেছে জিয়া পরিষদ, সাদা দল ও শাখা ছাত্রদল।

মঙ্গলবার (৩০ মে) বেলা ১১টার দিকে অনুষদ ভবনের সামনে থেকে শোক র‌্যালি বের করে জিয়া পরিষদ।

পরে বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে সংগঠনটি।এরপর জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

পরে অনুষদ ভবনের কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জিয়া পরিষদের সভাপতি ড. তোজাম্মেল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পরিষদের কেন্দ্রীয় মহাসচিব ড. এমতাজ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন পরিষদের সাবেক সভাপতি ড. মিজানূর রহমান ও ড. নজিবুল হক।এসময় পরিষদের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে দিনটি উপলক্ষ্যে পৃথকভাবে শোক র‌্যালি, শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও দোয়া মোনাজাতের আয়োজন করে বিএনপিপন্থী শিক্ষক সংগঠন সাদা দল।জাতীয়তাবাদী কর্মকর্তা ও কর্মচারী ফোরামের নেতাকর্মীরাও কর্মসূচিতে অংশ নেন।

এসময় সাদা দলের আহবায়ক অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান, সদস্য সচিব ড. শরফরাজ নওয়াজ ও যুগ্ম আহবায়ক অধ্যাপক মো. সেলিম, জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরামের সভাপতি আব্দুল মঈদ বাবুল, সাধারণ সম্পাদক ইয়ারুল ইসলাম, জাতীয়তাবাদী কর্মচারী ফোরামের সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক বাদলসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া দিনটি উপলক্ষে দোয়া মোনাজাত ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেছে শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x