বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাইকগাছায় শারীরিক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে শারীরিক প্রতিবন্ধি এক নারীকে (৩০) ধর্ষণের অভিযোগে লিটু মন্ডল (৩১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পাইকগাছা থানা পুলিশ।

ধর্ষণের অভিযোগে শারীরিক প্রতিবন্ধীর ভাই বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত লিটু মন্ডলকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার সকাল ৮ টার দিকে উপজেলার কপিলমুনি ইউপির প্রতাপকাটি গ্ৰামের সুভাষ মন্ডলের ছেলে লিটু মন্ডল (৩১) হাঁস খোঁজার নামে পাশ্ববর্তী বাড়িতে গেলে কেউ না থাকার সুবাদে শারীরিক প্রতিবন্ধি মেয়েটিকে জড়িয়ে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।ঘটনাটি প্রকাশ না করার জন্য ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে।

পরবর্তীতে প্রতিবন্ধী ওই নারীর মা বাড়িতে আসলে ঘটনা শুনে।এসময় মা তার ছেলেকে জানালে রোববার সকালে তার বোনকে নিয়ে থানায় উপস্থিত হয়ে লিটু মন্ডলের নামে ধর্ষণ মামলা করে।মামলার পর পুলিশ কপিলমুনি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

সোমবার (২৯ মে) সকালে লিটু মন্ডলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, প্রতিবন্ধি ধর্ষণের অভিযোগে লিটু মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।প্রতিবন্ধিকে সোমবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২২ ধারা জবানবন্ধি শেষে ডাক্তারী পরিক্ষার জন্য খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 13 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x