বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কামত বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনে সভাপতি প্রার্থী নয়ন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী কামতা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনে সভাপতি প্রার্থী হয়েছেন পনিসাইর গ্রামের কৃতিসন্তান, পনিসাইর কেন্দ্রীয় মসজিদের উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক, আল হাদি এন্টারপ্রাইজ ২ এর স্বত্বাধিকারী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সৈয়দ হোসেন নয়ন।তিনি ছাতা মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

আগামী ১০ জুন কামতা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন হবে বলে ঘোষণা করা হয়েছে।এতে সাবেক সভাপতি সহ মোট তিনজন নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এক প্রতিক্রিয়ায় সভাপতি প্রার্থী মোঃ সৈয়দ হোসেন নয়ন বলেন, কামতা বাজারটি দীর্ঘদিন অনুন্নত অবস্থায় রয়েছে।সভাপতি হয়ে বাজারের উন্নয়নমূলক কাজ করাই তার মূল লক্ষ্য বলে জানান।

তিনি বলেন, বাজারে হর-হামেশাই চুরি চিন্তাই ঘটে, যার কারণে অনেক ব্যবসায়ীর ক্ষতিসাদিত হয়।আমি সভাপতি নির্বাচিত হইলে বাজারের ছুরি ছিনতাই রোদে একটি শক্তিশালী নাইটগার্ড বাহিনী গঠন করবো।

তিনি আরো বলেন, বাজার ব্যবসায়ী এবং বাজারে আগন্তক বিভিন্ন পর্যায়ের মানুষ অনেক সময় উপযুক্ত পাবলিক টয়লেটের অভাবে বিপদে পড়তে হয়, তিনি সভাপতি নির্বাচিত হইলে বাজারে উপযুক্ত পরিবেশে পাবলিক টয়লেট এবং বাজার ব্যবসায়ীদের ব্যবহারের জন্য ঘাটলা করা সহ বাজারে আরো বিভিন্ন উন্নয়নের জন্য তার সর্বোচ্চ চেষ্টা থাকবে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x