শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ধাক্কা : আহত ২ সারিয়াকান্দি পৌরসভায় ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেলেন ১৫শ’৪০টি পরিবার নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ,মিথ্যাচারের প্রতিবাদ রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভোলায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ভোলায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাত ৮ টায় ভোলা জেলা পুলিশের আয়োজনে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ শাহীন ফকিরের সভাপতিত্বে ভোলা সদর থানা ক্রীড়া কমপ্লেক্সে জেলা পুলিশ প্রিমিয়ার লীগ-২০২২ এর ব্যাডমিন্টন টুর্নামেন্টের এই ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করে রাখতে এবং পুলিশের প্রতিটি ইউনিটকে একতাবদ্ধ করতে জেলা পুলিশের এই আয়োজন।

তিনি বলেন,এ খেলার মূল উদ্দেশ্য হলো শীতকালীন সময়ে যাতে পুলিশ সদস্যরা শারীরিক ফিটনেস এর পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে পারে এবং দক্ষতা অর্জনের মাধ্যম নিজের প্রতিভাকে বিকশিত করতে পারে।

পুলিশ সুপার বলেন,উৎসবমুখর পরিবেশে খেলাটী অনুষ্ঠিত হয়েছে এবং সবাইকে উপভোগ করেছে।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে টাওয়ার মাস্টার্স (চরফ্যাশন সার্কেল) এর বিপরীতে সাউদার্ন পাইরেটস (সদর সার্কেল) চ্যাম্পিয়ন হয়।ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসেবে বিজয়ী দলের খেলোয়াড় কনস্টেবল কাওসার নির্বাচিত হয়।

ভোলা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন পুলিশ সুপার।এ সময় তিনি ম্যান অব দ্যা টুর্নামেন্ট ও অতিথিদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান,ভোলা জেলা গোয়েন্দা শাখা ইনচার্জ এনায়েত হোসেন,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া,ভোলা সদর মডেল থানার (পরিদর্শক) তদন্ত আব্দুল্লাহ আল মামুন,দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকতা জাকির হোসেন, ডিআইও-১,জেলা বিশেষ শাখা,পুলিশ পরিদর্শক,শহর ও যানবাহন শাখা, পুলিশ পরিদর্শক,সদর কোর্ট,জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x