বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা চাঁদের শাস্তির দাবীতে সুনামগঞ্জে বঙ্গবন্ধু সৈনিকলীগের বিক্ষোভ মিছিল

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য দিবালোকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক গ্রেপ্তারকৃত আবু সাঈদ চাঁদ এর দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবীতে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ১টায় বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেলের নেতৃত্বে শহরের কাজির পয়েন্ট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে স্থানীয় আলফাত উদ্দিন স্কয়ার (ট্রাফিক পয়েন্টে) এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রিংকু চৌধুরীর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি সিদ্দিকুর রহমান মাসুক, মাওলানা ইকবাল আহমেদ জলিল, হাজী আব্দুল করিম বাবুল, সহ-সভাপতি বিপ্লব তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক এড. হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক, জ্যোতির্ম্ময় দাস চপল, মিলন মিয়া, জেলা কমিটির সদস্য মণির হোসেন, ফারুক মিয়া, সৈনিকলীগ নেতা এড. পারভেজ আহমেদ, এড. সাইফুল ইসলাম, সদর কমিটির সভাপতি আব্দুল মতিন, সাধারন সম্পাদক জাকির হোসেন ও যুব শ্রমিক লীগের সভাপতি মিলন আহমেদ সহ জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দরা।

বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল বলেছেন, দীর্ঘ তিন যুগে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে।বিশ্বে বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হয়েছে।দেশের মানুষের গড় মাথাপিছু আয় পাশর্বর্তী ভারত ও পাকিস্থানকে ছাড়িয়ে গেছে।দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা অর্জন করেছে।দেশে মেগা প্রকল্প পদ্মাসেতুর অর্থায়ন বিশ্ব ব্যাংক বন্ধ করে দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় নিজ দেশের অর্থে পদ্মাসেতু নির্মাণ করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন।

তিনি আরো বলেন, এছাড়াও মেট্রোরেল, কর্ণফূলি নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল হয়েছে।দেশের গ্রাম পর্যায়ে যে উন্নয়ন সাধিত হয়েছে রাস্তাঘাট, স্কুল কলেজ, বিশ্ববিদ্যালয় নির্মাণ করে আজ গ্রাম শহরে পরিণত হয়েছে।গ্রামের ছেলেমেয়েরা স্কুল কলেজে যেতে পারছেন, মুক্তিযোদ্ধাদের ভাতার ব্যবস্থা করা, বিধবা ভাতা, বয়স্কভাতা চালু এবং দেশে যারা গৃহহীন তাদের সরকারী খরচে পাকা ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

তিনি বলেন আমেরিকার মতো পরাশক্তি আমাদের এলিট ফোর্স র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাবের উপর নিষেধাজ্ঞা দিয়েছে এখন আবার আগামী জাতীয় সংসদ নির্বাচনে হস্তক্ষেপ করতে চায়।

তিনি বলেন, এই দেশে পূর্ণ গনতন্ত্র রয়েছে মানুষ স্বাধীনভাবে তা ভোগ করলে ও স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির ও বিএনপিরা বলছে দেশে গনতন্ত্র নেই।আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সরকারের অধীনে হবে এবং নির্বাচন কার্যক্রম নির্বাচন কমিশন পরিচালনা করবে।এই দেশের জনগন নির্ধারিত করবেন তারা কোন দলকে ভোট দিবেন বা না দিবেন।এখানে একটি স্বাধীন দেশে বিদেশীদের হস্তক্ষেপের কোন সুযোগ নেই বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।অবিলম্বে গ্রেপ্তারকৃত বিএনপি নেতা চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − seven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x