বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সিগারেটের প্যাকেটে হেরোইন,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গ্রেপ্তার ৪

ময়মনসিংহের তারাকান্দায় হেরোইন সহ ৪ মাদককারবারি কে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল শুক্রবার ২৬ মে বিকালে উপজেলার কাকনী পুরাতন বাসস্ট্যান্ড এলাকা ও কাকনী মোড়ল বাড়ী বাজারে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খ সার্কেলের ইন্সপেক্টর চন্দন গোপাল সুরের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃত হলো, উপজেলার কাকনী ইউনিয়নের কাকনী পুরাতন বাসস্ট্যান্ড এলাকার আবদুল হামিদের পুত্র জাহাঙ্গীর আলম মাঝিয়ালী এলাকার মোঃ রশিদ মন্ডলের পুত্র এনায়েত কবির মন্ডল, কাকনী মোড়ল বাড়ি এলাকার মৃত ওয়াজেদ মন্ডলের পুত্র নাজমুল হক ও মোঃ বাদশা মন্ডলের পুত্র আবু সাঈদ মন্ডল।

পরে তল্লাশি করে তাদের কাছ থেকে তল্লাশি করে হলিউড সিগারেটের প্যাকেট থেকে ২২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৪২ হাজার টাকা।

ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর চন্দন গোপাল সুর জানান, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে তারাকান্দা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং শূন্য সহিষ্ণু নীতিতে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 9 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x