বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

হাতীবান্ধায় মসজিদের ছাদ ঢালাই এর শুভ উদ্বোধন করলেন মোতাহার হোসেন এমপি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সারোডুবী আদর্শপাড়া জামে মসজিদের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে পূর্ব সারোডুবী আদর্শপাড়া জামে মসজিদের সভাপতি মনিবুর রহমানের সভাপতিত্বে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সফল প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট (অব.) জনতার মোতাহার হোসেন এম পি। মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ উদ্বোধন করেন।

গ্রামবাসী জানান, মসজিদ আল্লাহ ঘর।এ ঘরের কাজ কোনও সময় থেমে থাকে না।যদিও মসজিদটি গ্রামবাসীর উদ্যোগে অনেক দূর এগিয়েছে।বাকি কিছু কাজ ও ছাদের ঢালাইটা বাকি ছিল।বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি ও গ্রামবাসীর সহায়তায় বাকি কাজগুলো শেষ পর্যায়ে।

মসজিদের ছাদ ঢালাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি বলেন, মহান সৃষ্টিকর্তা আল্লাহর ঘর মসজিদটির উন্নয়ন কাজে অংশগ্রহণ করতে পেরে আমি গর্বিত।আল্লাহ রাস্তায় দান করা ভাগ্যের ব্যাপার।আল্লাহর উছিলায়ই আমি মসজিদের ছাদ ঢালাই কাজে শরিক হতে পেরেছি।ভবিষ্যতেও ভালো কাজের সাথে থাকব।মসজিদের ছাদ ঢালাই অনুষ্ঠানে রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুোৎশাহী সমাজকর্মী ও হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন।

এসময়, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, সিংগীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন, বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল সহ পূর্ব সারোডুবী আদর্শপাড়া গ্রামের মুরুবী ও মসজিদ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x