বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ

আজ ২৬মে শুক্রবার সকাল ১০:৩০ টায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি, একুশে পদকপ্রাপ্ত ডা. অরূপ রতন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জোটের সহ সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী, একুশে পদকপ্রাপ্ত ড. মনোরঞ্জন ঘোষাল, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, চলচ্চিত্র বিষয়ক সম্পাদক চিত্রনায়িকা শাহনুর।

সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফৌজিয়া হোসেন।অনুষ্ঠান পরিচালনা করেন উত্তরের সাধারণ সম্পাদক সুলতানা ইসলাম এ্যানী।

আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক জয়দেব রায়, আফসার উদ্দিন, রোকনউদ্দিন পাঠান, শাহরিয়ার কবির সেতু, কল্লোল হোড়, মো. সাইদুজ্জামান, ড. নাজমুল হুদা, অদিত্য রতন চৌধুরী, লোপা হোসাইন, মো. ফরিদ হোসেন, কাঞ্চন মল্লিক, ডা. আফরোজা বিথী প্রমুখ।প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি কোন রাজনৈতিক দলই নয়, এই দলটি হত্যা ও অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করেছিল।বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত ছিল। জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ২১ বার চেষ্টা করেছে।নির্বাচন বানচাল করার জন্য চেষ্টা করছে, তারা দেশে গণতন্ত্র বিশ্বাস করে না।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।তারেক জিয়াকে দেশে এনে তার দুর্নীতির বিচার করার দাবি জানান নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x