শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাধীন বাংলার প্রথম পতাকার শিল্পী শিব নারায়ণ দাশের মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক বিশ্বব্যাংক-আইএমএফের বসন্তকালীন সভার প্রাক্কালে জনস্বার্থ বিরোধী সকল বৈদেশিক ঋণ বাতিলের দাবীতে বিক্ষোভ মোংলায় ডে বোট অপারেটর প্রশিক্ষণ কর্মসূচি বগুড়ায় সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময় কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশ পাঠানোর নামে প্রতারণা, ভুক্তভোগীদের মানববন্ধন নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক র‍্যাব-৫ এর অভিযানে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে গোমস্তাপুরে গ্রেফতার ১০ খুলনার ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুজানগরে কৃষক দাদার শখ পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে

সুজানগরে হেলিকপ্টারে চড়ে বিয়ে করে কৃষক বৃদ্ধ দাদার শখ পূরণ করলেন প্রকৌশলী আশিকুর রহমান পাপ্পু।

শুক্রবার উপজেলার চরসুজানগর গ্রাম থেকে গিয়ে ঢাকায় তিনি বিয়ে করেন।

বর প্রকৌশলী আশিকুর রহমান পাপ্পু উপজেলার চরসুজানগর গ্রামের ফজলুর রহমানের ছেলে এবং বর্তমানে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন।

আর কনে মোছা.জিম খাতুন ঢাকার মিরপুর নূরানী মাদ্রাসার অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী এবং আতাইকুলা থানার আড়িয়াডাঙ্গি এলাকার টুটুল শেখের মেয়ে।

বরের চাচা হেলাল উদ্দিন জানান,বরের বৃদ্ধ কৃষক দাদা মো.জবানী সরদারের ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারে এ বিয়ের আয়োজন করা হয়।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার বিকাল ৪টার দিকে হেলিকপ্টারে চড়ে কনে কে সাথে নিয়ে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নামেন বর।আর বরযাত্রীরা যাতায়াত করেন মাইক্রোবাসে।

বিয়ের বরযাত্রী সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব জানান,চরাঞ্চলের বাসিন্দা হয়েও বৃদ্ধ কৃষক দাদার শখ পূরণ করতে হেলিকপ্টারে বিয়ের এ ঘটনা এলাকার সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন।

স্থানীয় লোকজন জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের ঘটনা চরসুজানগর এলাকাতে এটিই প্রথম। হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনে উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে উৎসুক লোকজন হেলিকপ্টার ও বর-কনেকে দেখতে ভিড় জমান। গ্রামবাসীর মধ্যে এ সময় আনন্দ-উচ্ছ¡াস দেখা যায়।

বর প্রকৌশলী আশিকুর রহমান পাপ্পু জানান,বিয়ে জীবনে একবারই হয়।এছাড়া দাদার শখ আর তার স্বপ্ন পূরণ বলে কথা।তাই ঢাকা থেকে প্রায় ১ লাখ টাকা দিয়ে হেলিকপ্টার ভাড়া করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x