বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঝিনাইগাতীতে মডেল সমজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সদরে মার্কাজ মজিদটির স্থানে আনুষ্ঠানিক ভাবে মডেল সমজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

২৫ মে বৃহস্পতিবার বিকেলে উক্ত ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শেরপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য, আলহাজ্ব ইঞ্জিনিয়ার এ.কে.এম ফজলুল হক।

এসময় অন্যান্যাদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভাইয়া, শেরপুর গণপূর্ত অধিদপ্তরের (এসডিই) আনোয়ার হোসেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এ.কে.এম বেলায়েত হোসেন, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহ আলম, সদর ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন, উপজেলা আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী, স্থানীয় মুসল্লী ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন উক্ত মসজিদের ঈমাম মাওলানা ইউসুফ হোসেন।

জানা গেছে, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ও বাস্তবায়নে প্রায় ১৪ কোটি টাকা ব্যায়ে ৩য় তলা ফাউন্ডেশনের মাধ্যমে মডেল মসজিদটির পুরো কাজ বাস্তবায়ন করবে গণপূর্ত অধিদপ্তর।

উল্লেখ্য যে, শেরপুর জেলা সদরের মসজিদটি চারতলা বিশিষ্ট এবং ৫ উপজেলার ৫টি মডেল মসজিদ একই আদলে নির্মাণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x