বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কাজিপুরে খাসরাজবাড়ি ইউপি উপনির্বাচনে ঢোল প্রতীকে চেয়ারম্যান হলেন সাইফুল ইসলাম

কাজিপুরে খাসরাজবাড়ি ইউনিয়নের উপনির্বাচনে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হলেন ঢোল প্রতীক মার্কা সাইফুল ইসলাম।

তিনি ঢোল প্রতীক পেয়েছেন ১৪৪৮ ভোট, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী অটো রিকশা প্রতীক জয়নুল আবেদীন পেয়েছেন ১০৬৫ ভোট।উপনির্বাচনে ৭৬.০৯% ভোট কাস্ট হয়েছে।এই ইউনিয়নের মোট ভোটার মোট ৮ হাজার ৭০১ জন।

এই ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক।

আজ ২৫ মে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচনে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়।নির্বাচনকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা করা হয়।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার বলেন, উপ নির্বাচনে সকাল আটটা থেকে শান্তিপূর্ণভাবে একটানা বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ছিলেন পাঁচজন ম্যাজিস্ট্রেট, পুলিশ আনসার, বিজিবি ও র‌্যাব।

নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে, প্রথম থেকেই সচেতন ছিলাম, সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।ভোটার উপস্থিতি ছিল খুবই ভালো।

রিটার্নিং অফিসার মুজিবুল হক জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে, কোন প্রকার অভিযোগ ছাড়াই ভালোভাবে নির্বাচন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + nineteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x