বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চারঘাটে শীতার্ত মানুষের মাঝে ‘ওরাও হাসবে ফাউন্ডেশন’-এর শীতবস্ত্র বিতরণ

“উষ্ণতার পরশ দিতে শীতার্ত মানুষের পাশে” স্লোগানে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি-২০২৩ উপলক্ষ্যে চারঘাটের দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ওরাও হাসবে ফাউন্ডেশন’।

শুক্রবার রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের মিলিক লক্ষীপুর গ্রামে এই কর্মসূচী পালন করা হয়।

এ সময় ‘ওরাও হাসবে ফাউন্ডেশন’-এর সদস্যরা উপস্থিত থেকে সুবিধা বঞ্চিত,অসহায় মানুষদের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেন।‘ওরাও হাসবে ফাউন্ডেশন’-এর এমন কর্মকান্ডে ভীষণ সন্তুষ্টিভাব ফুটে ওঠে সকলের চোখে-মুখে।

শীতবস্ত্র পাওয়া একজন মহিলা জানান, ‘আমরা কুনো দিনই তেমন কিছু পায়নি।এবির কিছু পাইছি।যা দিছে তাতিই আমরা খুব খুশি হইছি।’

পুরো গ্রাম থেকে সত্যিকারের সহায়তা পাওয়ার যোগ্য মানুষদেরকে খুঁজে এ ধরণের সহায়তা প্রদান করায় গ্রামবাসীরাও সন্তুষ্টি প্রকাশ করেন এবং ভবিষ্যতেও যেন এমন কর্মসূচি চলমান থাকে তার প্রত্যাশা ব্যক্ত করেন।

শুধু শীতবস্ত্র বিতরণই নয়,তার পাশাপাশি রায়পুর এলাকার একজন অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ায় ‘ওরাও হাসবে ফাউন্ডেশন’।শীতে কাঁপা বৃদ্ধার গায়ে কম্বল জড়িয়ে অন্ধকার ঘরে আলো জালানোর তেলসহ বেশ কয়েক দিনের খাবারের বন্দোবস্তও করে ফাউন্ডেশনের সদস্যরা।

সংগঠনটির মিডিয়া ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসিম রাজের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজনে বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আব্দুল কাদের নাহিদ,ব্লাড ম্যানেজার ও পাঠাগার সম্পাদক সাগর আহমেদ।

এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন,সাংগঠনিক সম্পাদক সবুজ আলী, অর্থ সম্পাদক কাউসার সামির, ক্রীড়া সম্পাদক আতিক রহমান, সমাজকল্যাণ সম্পাদক আরিফুল ইসলাম, ফারুক আহমেদ, শামীম আহমেদ, আসিফ আলী এবং স্থানীয় প্রতিনিধি মিঠুন হোসাইন।

উল্লেখ্য,‘ওরাও হাসবে ফাউন্ডেশন’ সামাজিক স্বেচ্ছাসেবমূলক একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান।সমাজের বিত্তবানদের পাশাপাশি অসহায় মানওষদের মুখেও হাসি দেখার প্রত্যয়ে এই সংগঠনের উত্থান।বিগত ৬ বছরেরও বেশি সময় ধরে নানামূখী কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে বিশেষ করে শিশুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে সংগঠনটির স্বেচ্ছাসেবক দল।আগামী দিনে আরও বেশি মানুষের পাশে বেশি পরিসরে দাঁড়ানোটাই এখন তাদের লক্ষ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x