বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ট্রাক-সিএনজি সংঘর্ষে নালিতাবাড়ীর বাবা-ছেলে নিহত

নালিতাবাড়ী উপজেলার দোহালিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম ও রফিকুল ইসলামের শিশু ছেলে রাব্বি শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত হয়।

ঐ ঘটনায় আরো একজন নিহত হয় তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

আহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার দোহালিয়া গ্রামের আবেদ আলীর ছেলে মোহাম্মদ আলী,ফুল মোহাম্মদের ছেলে হাবিব ও তিনানী এলাকার সুভাষ পালের ছেলে শুভ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজিযোগে নালিতাবাড়ীর দিকে ফিরছিলেন যাত্রীরা।পথিমধ্যে শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় এলে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহত হয় আরও পাঁচজন।এসময় আশপাশের লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে আরও দুই জনের মৃত্যু হয়।বাকী তিনজন চিকিৎসাধীন রয়েছে।

সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার শাহনেওয়াজ নোমান জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে।হাসপাতালে আনার পর আরও দুই জন মারা যায়।বর্তমানে আরও তিনজন ভর্তি রয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

সদর থানার ওসি বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান,এ ঘটনায় ঘাতক ট্রাক আটক করা হয়েছে।তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।নিহত অজ্ঞাতের পরিচয় নিশ্চিত করার চেষ্টা করার চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x