বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আগামীকাল কাজিপুরে খাসরাজবাড়ি ইউপি উপনির্বাচন;কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের প্রচার-প্রচারনা শেষ।আগামীকাল ২৫ মে খাসরাজবাড়ী ইউপি উপনির্বাচন অনুষ্ঠিত হবে।ভোট হবে ইভিএম পদ্ধতিতে।

নির্বাচনে নয়জন (৯) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা ছুটে চলছেন গ্ৰাম ও পাড়ায় মহল্লায়।

চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।তারা হলেন, আব্দুল্লাহ আল হাসান টেবিল ফ্যান, আয়নাল হক (নয়ন) মোটরসাইকেল, আছের আলী সরকার আনারস, আব্দুস সোবহান টেলিফোন, এনামুল হক চশমা, সাইফুল ইসলাম ঢোল, জয়নাল আবেদীন অটোরিকশা, মতিয়ার রহমান ঘোড়া ও হালিমা খাতুন দুটি পাতা প্রতীক পেয়েছেন।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৩ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন ও ১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।প্রতি কেন্দ্রে ১০ জন পুলিশ ও ১৭ জন আনসার সদস্যের পাশাপাশি স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম এবং মোবাইল কোর্ট পরিচালনার সকল ব্যবস্থা নেয়া হয়েছে।

কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ মুজিবুল হক বলেন, প্রচার প্রচারনা শেষ।কেউ আচরণবিধি ভঙ্গ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।যে কোন প্রকার ঝামেলা এড়ানোর জন্য আমাদের আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ কাজিপুর শ্যামল কুমার দত্ত জানান, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আনতে করনীয় নির্ধারনে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।কোন ব্যতয় ঘটবে না আশা করছি।উল্লেখ ওই ইউনিয়নে চেয়ারম্যান জহুরুল ইসলামের মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x