রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

দেশে যারা অরাজকতা সৃষ্টি করতে চায় তাদের ছাড় দেয়া হবে না : এমপি শাওন

ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,বাংলাদেশে বসবাস করে যারা এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আর অরাজকতা সৃষ্টি করতে চায় তাদের ছাড় দেয়া হবে না।

২৪ মে বুধবার সকাল ১০ টায় লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তি উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

এ সময় শাওন আরো বলেন,একটি চক্র বাংলাদেশ অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে।তারা বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করার চেষ্টা করেছে।২১বার হত্যার চেষ্টা করেও তাকে মারতে পারিনি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে রাজশাহী বিএনপির আহবায়ক যে বক্তব্য দিয়েছে তার বিচার এ বাংলাদেশের মাটিতে করতে হবে।

এমপি শাওন বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে ২০১৪ তে ব্যর্থ হয়েছেন, ২০১৮ তে ব্যর্থ হয়েছে আগামী ২০২৪ সালেও উনারা ব্যর্থ হবেন আওয়ামী লীগের বিজয় হবে ইনশাল্লাহ।লালমোহন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ইমরান মাহমুদ ডালিমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, ওসি মাহবুবুর রহমান, উপজেলা প্রকৌশলী রাজিব শাহ, ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x