রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রসংশা কুড়চ্ছে আরিয়ান শান্তর গান “মেঘনা পাড়ে যাবো নারে”

মেঘনা পাড়ে যাবো নারে, গাইবো না আর গান, বাউলের এই অন্তরেতে অনেক অভিমান।অভিমানী গানের কবি মিলন খানের সৃষ্টি এক অনন্য গান, জলের নগর চাঁদপুরের প্রতি অভিমান, মেঘনার প্রতি অভিমান, ডাকাতিয়ার প্রতি অভিমান।

কিন্তু কেনো এত অভিমান? উত্তরে গানের কবি মিলন খান বলেন, অভিমানইতো গান।বাউলের সুখ-দুঃখ, আনন্দ, বেদনা ও অভিমান সবইতো গান, জীবন থেকে নেওয়া, স্মৃতির পাতা থেকে নেওয়া, কষ্ট থেকে নেওয়া, না পাবার বেদনা থেকে নেওয়া শব্দমালা গেথে “মেঘনা পাড়ে যাবো নারে” গানের সৃষ্টি…

লক্ষ লক্ষ শেয়ার হয়েছে গানটি টিকটক, ফেইসবুক পেইজ এবং ইউটিউবে, মিলন খানের এক নন্দিত সৃষ্টি এই গান।আর এই গানটিতে কন্ঠ দিয়েছেন চাঁদপুরের এক উদীয়মান তরুণ কন্ঠশিল্পী আরিয়ান শান্ত।

প্রথমত আরিয়ান শান্তর যাত্রা শুরু হয় “আরটিভি ইয়ং স্টার” মিউজিক্যাল রিয়ালিটি শো’ থেকে।তারপর তিনি প্রাণআপ মিউজিক স্যাটেল এবং টি,আর সং স্টারের ১ম বিজয়ী ছিলেন সারা দেশ থেকে।এছাড়া তিনি অসংখ্য সংগীত প্রতিযোগীতায় বিজয়ী হয়েছেন।

মিলন খান বলেন, আরিয়ান শান্ত আমার যথেষ্ট পছন্দের একটি ছেলে।ছেলেটি বেশ ভালো গান করে, তবে বিকৃত রুচির গানে যেন জড়িয়ে না পড়ে সেইজন্য আরিয়ান শান্তর কন্ঠে তুলে দিতে চাই আমার কথা সুরে আরো বেশ কিছু গান।আমার বিশ্বাস এ প্রজন্মের তরুণদের মাঝে আরিয়ান শান্ত খুব সম্ভাবনাময় একটি ছেলে।যদি মেঘনা পাড়ে যাবো নারে গানটির মত বেশ কিছু গান আরিয়ানের কন্ঠে মুক্তি পায়, তবে আমার বিশ্বাস খুবই অল্প সময় দর্শকের মনে জায়গা করে নেবে এই প্রতিভাবান কন্ঠ শিল্পী।

উল্লেখ্য, শত শত পেজ, ফেইসবুক এবং অসংখ্য ইউটিউব চ্যানেলে, প্রতিদিনই শেয়ার হচ্ছে মেঘনা পাড়ে যাবো নারে গানটি।অসংখ্য সুপার হিট গানের সৃষ্টা মিলন খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x