বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের আন্ত:ধর্মীয় কর্মশালা অনুষ্ঠিত

নওগাঁর ধামইরহাটে খ্রিস্টীয় ঐক্য ও আন্ত:ধর্মীয় সংলাপ কমিশন, রাজশাহী ক্যাথলিক ধর্মপ্রদেশ ও ধামইরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন, এপির সহযোগিতায় আন্ত:ধর্মীয় কর্মশালা করা হয়েছে।

বুধবার (২৪ মে) সকাল ১০ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিভিন্ন ধর্মের ৮০ জন নেতৃবৃন্দের অংশগ্রহণে মোমবাতি জ্বালিয়ে কর্মশালার উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি ও রাজশাহী ক্যাথলিক ধর্মপ্রদেশের আহবায়ক ফাদার প্যাট্রিক গমেজ।

আন্ত:ধর্মীয় কর্মশালায় প্রধান অতিথি ৪৭ নওগাঁ-২ পত্নীতলা ধামইরহাট আসনের এমপি মো. শহীদুজ্জামান সরকার বিশ্বাসের অনুশাসনে শান্তিপূর্ণ সহাবস্থান, শিশু সুরক্ষা ও নারীর প্রতি সহিংসতা ও বাল্যবিবাহ রোধে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এপি ম্যানেজার মানুয়েল হাঁসদা, প্রোগ্রাম অফিসার নাথান কুমার চৌকিদার, ডেনিশ তপ্ন, শ্যামল মন্ডল, জুনিয়র প্রোগ্রাম অফিসার শারমিন আক্তার সুরভী, রোজনিল মিতু, স্পনসরশীপ সিস্টেম অফিসার লজি মুখিম, শিশু সুরক্ষা অফিসার প্রদীপ হাঁসদা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x