বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ক্ষমতা ও ক্ষমতা পরিবর্তনের মালিক জনগণ-ডেপুটি স্পিকার

ক্ষমতা ও ক্ষমতা পরিবর্তনের মালিক জনগণ।না খেয়ে মানুষ কে মৃত্যুর মুখোমুখি আওয়ামীলীগ সরকার দারাতে দিবে না।মানুষের অভাব থাকতেই পারে, কিন্তু না খেয়ে একজনও মারা যাবে না।করোনার সময় কেউ না খেয়ে মারা যায়নি।

২৪ মে বুধবার বেড়া উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস সহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে নগদ অর্থ ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে উপেজলা নিবার্হী অফিসার মোহাঃ সবুর আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড: শামসুল হক টুকু এমপি এসব কথা বলেছেন।

পরে ১১ জন ক্যান্সার, কিডনী লিভার সিরাসিস, স্ট্রোকে, প্যারালাইজড, জন্মগত হৃদেরাগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগিদর মাঝে এককালিন অনুদানের ৫০,০০০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপিস্থত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল হক বাবু, ভাইস চেয়ারম্যান মেজবাহ-উল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাইদ সহ উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x