বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাসিক ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ রনির মনোনয়ন পত্র দাখিল

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ১৮নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে গরীবের বন্ধু, নিপীড়িত জনতার আস্থার প্রতিক তরুণ উদীয়মান ব্যাক্তি সাবেক বাসের মেম্বারের সুযোগ্য পুত্র মোহাম্মদ রনি মনোনয়ন পত্র দাখিল করেছেন।

গতকাল সোমবার (২২ মে) রাজশাহী নির্বাচন অফিসে গিয়ে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন।এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।ইতোমধ্যে নির্বাচনী আমেজে চলছে প্রচার প্রচারণা।অন্যান্য ওয়ার্ডের মত রাজশাহী সিটি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডেও চলছে নির্বাচনের উৎসবমুখর পরিবেশ।

মনোনয়ন পত্র উঠানোর শেষ সময় ছিলো ১৮ মে-২০২৩।মনোনয়ন পত্র দাখিল ২১ মে থেকে ২৩ মে পর্যন্ত।২১ মে থেকে মনোনয়ন পত্র দাখিল শুরু হয়।গত দুইদিনে ৩০ টি ওয়ার্ডের অনেক কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।আজ ২৩ মে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন।

১৮নং ওয়ার্ডের নতুন এক চমকের নাম মোহাম্মদ রনি।ওয়ার্ডে ব্যাপক এই জনপ্রিয় প্রার্থী রনি বলেন, মনোনয়ন পত্র দাখিল করলাম।আমি ১০০% ভাগ আশাবাদী ওয়ার্ডবাসী আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।আমি নিবাচিত হলে অবহেলিত ওয়ার্ডটিকে একটি ডিজিটাল ও স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।নাগরিক সেবা ওয়ার্ডবাসী তাদের দোরগোড়ায় পাবেন।এ সময় তিনি ওয়ার্ডবাসীর নিকট দোয়া ও তাঁদের মূল্যবান ভোট প্রার্থনা করেছেন।

জানতে চাইলে ১৮ নং ওয়ার্ডের প্রবীণ রাজনৈতিক ব্যক্তিবর্গ বলেন, দীর্ঘদিন যাবৎ ওয়ার্ডবাসীর পাশে আছেন রনি।ওয়ার্ডবাসী তাঁকে পছন্দ করেন।সমাজসেবামূলক কাজের মাধ্যমে সে তাঁর ওয়ার্ডে ব্যাপক পরিচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + ten =


অফিসিয়াল ফেসবুক পেজ

x