মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মধুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপির নেতার হত্যার হুমকির প্রতিবাদে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের মধুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মধুপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

সোমবার (২২মে) সন্ধায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়।

বিক্ষোভ মিছিলটি মধুপুর শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে থানা মোড়ে এসে কাজী হাসপাতালের সামনে প্রতিবাদ সভা করেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সফি উদ্দিন মনি, অরণখোলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম, মির্জাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান তালুকদার প্রমুখ।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তারসহ তার কঠোর শাস্তির দাবী করেন।

মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো.ছরোয়ার আলম খান আবু বলেন, আমাদের প্রিয় নেত্রী বাংলাদেশের দুখী মানুষের আশা ভরসার এক মাত্র ঠিকানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x