বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজগঞ্জে জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুল হবিগঞ্জ জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণের গাছ না কাটার জন্য স্মারক লিপি দিয়েছে বাপা রাজশাহীতে লফস’র তামাক স্বাস্থ্য ঝুঁকি প্রচারণা ও বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত রাজশাহীর আদালত পাড়ায় ককটেল বিস্ফোরণ রূপগঞ্জে নৌকা প্রার্থী গাজীর মনোনয়নপত্র দাখিল নকলায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠন বিষয়ক সভা পটুয়াখালী-১ আসনে বাংলাদেশ তরিকত ফেডারেশনের প্রার্থী বাউল শিল্পী খলিলুর সারাদেশে ২৪ ঘন্টায় ৫টি যানবাহনে আগুন আত্রাইয়ে নির্বাচনে ভোটকেন্দ্রের নিরাপত্তার দ্বায়িত্বে আনসার ও ভিডিপি সদস্য বাছাই সম্পন্ন বেনাপোলে তৃতীয় লিঙ্গের নারীকে কুপিয়ে জখম
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ধর্ষণের পর হত্যা,এক সপ্তাহ পর ভাসমান মরদেহ উদ্ধার

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ধর্ষণের পর হত্যা করে নদীতে ফেলা শিশু লামিয়ার (১১) মরদেহ এক সপ্তাহ পর উদ্ধার হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে সোনারচর সংলগ্ন বঙ্গোপসাগরের মোহনা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে রাঙ্গাবালী থানা পুলিশ।

পুলিশ জানায়, দুপুরে সোনারচর সংলগ্ন বঙ্গোপসাগরে মোহনায় জেলেরা ভাসমান লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। গত ৬ জানুয়ারি রাতে রাঙ্গাবালীর চরআন্ডা গ্রামে ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা করা হয় শিশু লামিয়াকে। পরে লাশ গুম করতে ফেলা হয় বুড়াগৌড়াঙ্গ নদীতে।

এ ঘটনায় অভিযুক্ত অটোরিকশা চালাক আল-আমিনকে গ্রেফতার করেআদালতে পাঠায় পুলিশ।পরে ধর্ষণ এবং হত্যার দায় স্বীকার করে গলাচিপা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আল আমিন।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম মজুমদার জানান,শিশু লামিয়াকে ধর্ষণ এবং হত্যার পর লাশ গুম করতে নদীতে ভাসিয়ে দেয় আল আমিন। এ ঘটনার আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে সে।ঘটনার পর থেকে লাশ উদ্ধারের চেষ্টা চালায় পুলিশ। সোনার চর এলাকায় ভেসে উঠলে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ