বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

হত্যার হুমকি ও কারাবন্দীর রাজনীতিকে ‘না’ বলুন : নতুনধারা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে কারাবন্দী রাখার তীব্র নিন্দা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী. ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ডা. নূরজাহান নীরা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, যুগ্ম মহাসচিব ফরহাদ ফুয়াদ, মনির জামান প্রমুখ ২২ মে এক বিবৃতিতে বলেন, হত্যার হুমকি ও কারাবন্দী রাখার রাজনীতিকে ‘না’ বলুন।গত ১৯ মে হত্যার হুমকি প্রদানকারীকে অনতিবিলম্বে গ্রেফতার এবং সাবেক প্রধানমন্ত্রী হিসেবে বেগম জিয়াকে স্বাভাবিক জীবন যাপনের ব্যবস্থা করা এখন সময়ের দাবি।যদি এই কাজ দুটি করা হয়, তাহলে কিছুটা হলেও ইতিহাসের দায়মুক্তি পাবে বর্তমান সরকারেরর সকল মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধি আর আমলারা।তা না হলে ইতিহাস কাউকে ক্ষমা করবে না।মৃত্যুর পর হাজার বছর ধরে ঘরে ঘরে থাকবে বিতর্কিত ক্ষমতা আর রাজনৈতিক-প্রশাসনিক ক্ষমতার অপব্যবহারের বর্ণনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 10 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x