রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাবিপ্রবিতে এসএসপি এর নেতৃত্বে কাইয়ুম ও সিক্ত

“নষ্টামি,ভন্ডামি বাদ দেও সিংগেল সোসাইটিতে যোগ দাও” স্লোগানকে ধারন করে,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সংগঠন ‘সিংগেল সোসাইটি অব পাস্ট’ এর নতুন কমিটি গঠিত হয়েছে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সংগঠন ‘সিংগেল সোসাইটি অব পাস্ট’ এর নব নির্বাচিত সভাপতি আল কাইয়ুম রাফিন ও সাধারণ সম্পাদক সিক্ত মন্ডল। এই কমিটি আগামী ১বছরের জন্য অনুমোদন করা হয়েছে।

১২ জানুয়ারি ২০২২ (বুধবার) সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত ২৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।

এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আল কাইয়ুম রাফিন,সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন -রাফাত বিন ইসলাম শোভন, ফাহাদ হোসেন,সালমান ফারসি শোভন,নাঈম-উল-আবেদিন বিশ্বাস, জহুরুল হক পিয়াস,সৌমিক আহমেদ, রাকিব হোসেন,তাহমিদ মাহফুজ,সাদমান কবির, রাকিব মুস্তাফিজ ;

সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী সিক্ত মন্ডল; যুগ্ম-সাধারণ সম্পাদক – রিফাত সালমান,আরিফুজ্জামান শান্ত, ইমন সরকার,তানজিম হোসেন,মারুফ শুভ, সারোয়ার হোসেন সিয়াম,রাফিউল ইসলাম, রিফাত খান,হৃদয় আহমেদ উল্লাস।

সাংগঠনিক সম্পাদক – কে.আর শুভ,শাহরিয়ার নিলয়, তনুশ্রী রায়,আসিফ আহমেদ,আব্দুল হাই নান্নু,কানিফ ফারিয়া বাঁধন।

এ বিষয়ে নব নির্বাচিত সভাপতি আল কাইয়ুম রাফিন বলেন,”সিংগেল সোসাইটি অব পাস্ট-SSP সিংগেলদের যে কোন দাবি আদায়ে বদ্ধপরিকর।

গগনে ওঠা চাঁদে, পড়রো না মোরা প্রেমের ফাঁদে। এটাই আমার শপথ। সংগঠনের নীতি, আদর্শ ও গঠনতন্ত্র হৃদয়ে ধারন করে,আমাদের প্রিয় সংগঠনকে নেতৃত্ব প্রদান করবো এবং সবাইকে নিয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো।”

এ প্রসঙ্গে নব নির্বাচিত সাধারণ সম্পাদক সিক্ত মন্ডল বলেন,নারী তোমার ছলনায়,ভুলি নাই ভুলব না।এই আদর্শকে হৃদয়ে ধারন করে ‘সিংগেল সোসাইটি অব পাস্ট-SSP’ এর দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করতে, আমরা বদ্ধ পরিকর।আমাদের নীতি, আদর্শ ও গঠনতন্ত্র অনুযায়ী আমাদের এই প্রিয় সংগঠন কে নেতৃত্ব প্রদান করবো এবং পাবিপ্রবির সকল সিংগেল কাঁধে কাঁধ মিলিয়ে প্রিয় সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো।”

এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল সংগঠন নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 4 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x