শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভূরুঙ্গামারীতে প্রকাশ‍্যে মাদক সেবনের বাঁধা দেওয়ায় সাংবাদিককে হুমকি

প্রকাশ‍্যে মাদক সেবনে বাধা দেওয়ায় “দৈনিক জনবানী” ও একুশে সংবাদ অনলাইন পত্রিকার সাংবাদিক মো. মেছবাহুল আলম কে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিয়েছে মাদকসেবীরা।এমনই এক ঘটনা ঘটেছে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায়।

শনিবার (২০ মে) বিকেলে ৫:৩০ টায় উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া মাওলানা পাড়া এলাকায় তিনজন মাদকসেবী প্রকাশ‍্যে মাদরাসা মাঠে মাদক সেবন করে।প্রকাশ‍্য মাদক সেবন করতে তাদেরকে বাধা দিলে তারা সাংবাদিকের উপর উত্তেজিত হয়।বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়।

এ ঘটনায় মাদক সেবীদের বিরুদ্ধে ভূরুঙ্গামারী থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

মাদক সেবীরা হলো ঐ এলাকার শাহজাহান আলীর ছেলে মফিজুল ইসলাম (১৯) আনার হোসেন এর ছেলে মফিজুল ইসলাম (১৯) ও গোলাম রব্বানীর ছেলে রুহুল আমিন (২১)।

সাংবাদিক মো. মেছবাহুল আলম বলেন, তারা দির্ঘদিন থেকে মাদক সেবনের সাথে জরিত।আমি একজন সচেতন নাগরিক হিসাবে প্রকা‍শ‍্যে মাদরাসা মাঠের মধ্যে মাদক সেবন না করার জন‍্যে তাদেরকে নিষেধ করি।এরপর তারা আমার উপর উত্তেজিত হয়।আমাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়।উক্ত বিষয়টি সাধারণ ডায়েরি হিসেবে ভূরুঙ্গামারী থানার ওসি কে অবগত করি।

সংশ্লিষ্ট ইউপি সদস্য আবু সায়াদাত মোঃ বজলুর রহমান সাদ্দাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, তারা মূলত মাদক সেবী।আমিও তাদের কে অনেক সর্তক করেছি মানেনি।এ ব‍্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম জানান মেছবাহুল আলম কে হুমকি দেওয়ার ঘটনা একটি জিডি হয়েছে।এ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x