মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পাইকগাছায় সাংবাদিকদের সাথে সাবেক এমপি পুত্র রাসেল’র মতবিনিময়

খুলনার পাইকগাছার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন খুলনা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক এমপি পুত্র আলহাজ্ব শেখ রাশেদুল ইসলাম রাসেল।

তিনি রোববার দুপুরে পৌর সদরস্থ নিজস্ব বাসভবনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে এ মতবিনিময়ের আয়োজন করেন।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তরুণ সমাজ সেবক শেখ রাশেদুল ইসলাম রাসেল বলেন,দেশের এমন কোন ক্ষেত্র নাই যেখানে উন্নয়ন হয়নি।শেখ হাসিনা সরকার শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ সহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছে।

খুলনা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম বলেন, ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনাকে অনেকবার হত্যার চেষ্টা করেছে।আল্লাহই শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছে।

দেশের উন্নয়ন ও অগ্রগতির মাঝে শেখ হাসিনা সারাজীবন বেঁচে থাকবেন উল্লেখ করে সাবেক এমপি পুত্র রাশেদুল ইসলাম বলেন, আমি এই মাটির সন্তান, আমার পিতা একাধিকবার পাইকগাছা-কয়রার এমপি ছিলেন।আমাদের পরিবার রাজনৈতিক পরিবার।৭৫ পরবর্তী অত্র এলাকায় যখন আওয়ামী লীগের দুঃসময় ছিল তখন আমার পিতা মরহুম আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক ব্যাপক সাংগঠনিক কর্মকান্ডের মাধ্যমে দক্ষিণ উপকূলীয় অঞ্চলে আওয়ামী লীগের দূর্গ গড়ে তোলেন।এলাকার মানুষ আমার পিতাকে একাধিকবার সংসদ সদস্যের সম্মাননা দিয়েছে।এখানকার মানুষ আমার পিতাকে আধুনিক পাইকগাছা-কয়রা গড়ার রূপকার উপাধি দিয়েছেন।

পিতার আদর্শকে ধারণ করে আল্লাহর উপর ভরসা রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি বিশ্বাস এবং আস্থা রেখে এলাকার মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি।আগামীতে সুযোগ পেলে শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নেওয়ার পাশাপাশি আমার পিতার অসম্পন্ন কাজ শেষ করতে চাই।অত্র এলাকার মানুষের সেবা করতে চাই।তিনি এ ধরণের কাজে ইলেকট্রনিক্স ও প্রিন মিডিয়া এবং দলীয় ও সাধারণ মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি সম্পাদকসহ সকল কর্মরত সাংবাদিকবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা শেখ মাসুদুর রহমান, পবিত্র মন্ডল, আসিফ ইকবাল রনি ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাইমিন সরদার সহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x