মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ঢাকা-১৮ আসনে নৌকার মাঝি বদল চায় স্থানীয় আওয়ামীলীগ

ঢাকা-১৮ আসনে নৌকার মাঝি বদল চান স্থানীয় আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস (১৭ মে) উপলক্ষে উত্তরা নগর ভবনে কাউন্সিলর আলহাজ্ব মো. আফছার উদ্দিন খানের আয়োজনে বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আতিকুল ইসলাম আগামীতে ঢাকা-১৮ আসনে কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলবাজ, ভূমিদস্যু ও জামাত-বিএনপিঘেঁষা কাউকে মনোনয়ন না দেওয়ার জোর দাবি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথিরা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত নির্বাচনে নিজ কেন্দ্রে যে ১০০ ভোট পায় না তার আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার যোগ্যতা নেই।যারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃ্ন্দের ব্যবসা-বাণিজ্য দখল করে নেয় এবং নিজ দলের নেতা-কর্মীদের যিনি মামলা দিয়ে অত্যাচার করে তার সাথে কোনদিন আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা থাকতে পারেনা।

বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী নির্বাচনে নিজ দলীয় মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার-ফেস্টুন ছিঁড়ে যারা ঢাকা-১৮ আসনের শান্ত পরিবেশকে অশান্ত করতে চায় তাদের পরিণতি ভালো হবে না।

এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে বলেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি ঢাকা ১৮ আসনে যোগ্য নেতৃত্বকে নৌকার মাঝির দায়িত্ব দেয়ার দাবি জানান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কাউন্সিলর আফসার উদ্দিন খান কর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হতে বলেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছানোর জন্য নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিমুদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস.এম তোফাজ্জল হোসেন, শিল্প-বাণিজ্য বিষয়ক সম্পাদক খসরু চৌধুরী, সদস্য মহিবুল হাসান, শেখ আব্দুল ওয়াসেক, সালাউদ্দিন পিন্টু, খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও ৫১নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুর রহমান সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x