রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

তজুমদ্দিনে মাঝি সেজে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার

ভোলার তজুমদ্দিনে মাঝি সেজে মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে তজুমদ্দিন থানা পুলিশের একটি টিম।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম পিপিএমের নির্দেশনায় তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মাকসুদুর রহমান মুরাদের হোসেনের চৌকস নেতৃত্বে ও তত্ত্ববধায়নে শনিবার সকালে বিচ্ছিন্ন চরজহির উদ্দিন থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মো. রাকিব (২৩) উপজেলার সোনাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, গ্রেফতারকৃত আসামি রাকিবের বিরুদ্ধে ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়।ঐ মামলায় আদালতের বিচারক ২০২২ সালের জানুয়ারি মাসে তার বিরুদ্ধে এক বছরের সাজা ঘোষণা করেন।সাজা ঘোষণার পর থেকে পালিয়ে বেড়াতে শুরু করেন আসামি রাকিব।

তিনি আরো বলেন, আসামি রাকিব তজুমদ্দিনের বিচ্ছিন্ন চরজহির উদ্দিনে অবস্থান করছেন।শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ঐ চরে অভিযান পরিচালনা করে মাঝির ছদ্মবেশ ধারণ করে আসামি রাকিবকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং আজকেই আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x