শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাধীন বাংলার প্রথম পতাকার শিল্পী শিব নারায়ণ দাশের মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক বিশ্বব্যাংক-আইএমএফের বসন্তকালীন সভার প্রাক্কালে জনস্বার্থ বিরোধী সকল বৈদেশিক ঋণ বাতিলের দাবীতে বিক্ষোভ মোংলায় ডে বোট অপারেটর প্রশিক্ষণ কর্মসূচি বগুড়ায় সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময় কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশ পাঠানোর নামে প্রতারণা, ভুক্তভোগীদের মানববন্ধন নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক র‍্যাব-৫ এর অভিযানে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে গোমস্তাপুরে গ্রেফতার ১০ খুলনার ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পটুয়াখালীতে ৫৩৫০ পিস ইয়াবাসহ আটক ২,পলাতক ১

পটুয়াখালী সদর উপজেলার ১ নং লাউকাঠী ইউনিয়নে অভিযান পরিচালনা করে শাহিন (২৮) ও রিফাত উল্লাহ (১৯) নামের দুই জনকে ৫,৩৫০ (পাঁচ হাজার তিনশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

শনিবার (২০’মে) বিকেল সাড়ে পাঁচটার সময় ইউনিয়নের ২নং ওয়ার্ড কিসমত মৌকরন এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশাল ও পটুয়াখালী যৌথ অভিযান পরিচালনা করে স্থানীয় বাসিন্দা রহমান গাজীর বাড়িতে অভিযান পরিচালনা করে দুই জনকে আটক করে এবং একই অপরাধে জড়িত রহমান গাজী (৩৮) নামের একজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কক্সবাজার জেলা থেকে দুই ব্যাক্তি ইয়াবা চালান করতে কিসমত মৌকরন এলাকায় পলাতক রহমান গাজীর বাড়িতে অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয় এবং অতিরিক্ত দায়িত্ব পটুয়াখালী এর সহকারি পরিচালক এনায়েত হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, তালা বন্ধ ঘর থেকে দুই জনকে আটক করা হয়।পরে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে টয়লেটের পাইবের ভিতর মাদক লুকিয়ে ফেলার কথা স্বীকার করে।পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটককৃত শাহিন ঈদগাহ থানার উওর লালবাগ এলাকার বাসিন্দা দিলিলুর রহমান এর ছেলে।মায়ের নাম মোসাঃ নুরজাহান বেগম এবং রিফাত উল্লাহ ঈদগাহ থানার দক্ষিণ সাতুসকাটা এলাকার বাসিন্দা নজির আহমদ এর ছেলে মাতা-রোকসানা আক্তার।উভয়ের জেলা-কক্সবাজার।

এছাড়া পলাতক রহমান গাজী, লাউকাঠী ইউনিয়নের ২নং ওয়ার্ড কিসমত মৌকরন গ্রামের বাসিন্দা, মজিদ গাজীর ছেলে তার মাতা-মোসাঃ রাহেলা বেগম।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয় এবং অতিরিক্ত দায়িত্ব পটুয়াখালী এর সহকারি পরিচালক এনায়েত হোসেন বলেন, উল্লেখিত আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলার রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।এছাড়াও এই মাদককারবারীতে আরও কেউ জড়িত আছে কিনা এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে।এ মাদক অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x