শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাধীন বাংলার প্রথম পতাকার শিল্পী শিব নারায়ণ দাশের মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক বিশ্বব্যাংক-আইএমএফের বসন্তকালীন সভার প্রাক্কালে জনস্বার্থ বিরোধী সকল বৈদেশিক ঋণ বাতিলের দাবীতে বিক্ষোভ মোংলায় ডে বোট অপারেটর প্রশিক্ষণ কর্মসূচি বগুড়ায় সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময় কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশ পাঠানোর নামে প্রতারণা, ভুক্তভোগীদের মানববন্ধন নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক র‍্যাব-৫ এর অভিযানে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে গোমস্তাপুরে গ্রেফতার ১০ খুলনার ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

র‍্যাব-৫ এর পৃথক অভিযানে সিংড়া ও গুরুদাসপুরে গাঁজাসহ ৪ কারবারি গ্রেফতার

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী, ধর্ষণ, ভেজাল পণ্য, অপহরন’সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল বুধবার ১১ জানুয়ারি ২০২৩ ইং তারিখ সন্ধ্যা ৫-টা ৩০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সিংড়া থানাধীন বিলদহর (মৎসজীবিপাড়া) এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম দ্বয়ের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময় যথাক্রমে, (ক) গাঁজা-৭৭০ গ্রাম, (খ) মোবাইল- ০২ টি, (গ) সীমকার্ড- ০২ টি, (ঘ) মাদক বিক্রয় লব্ধ নগদ- ৩৯০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

অভিযানে গ্রেফতারকৃত আসামীরা হলো- ১/ মোঃ সোহেল রানা (৩০), পিতা- মৃত আলতাব মোল্লা,সাং- কালিনগর ২/ মোঃ তাহিদ (২০), পিতা- মোঃ জামাল হোসেন, সাং- বিলদহর মৎসজীবিপাড়া, উভয় থানা-সিংড়া, জেলা- নাটোর।

অপরদিকে, একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একই তারিখ রাত্রি ৭-টা ৩০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুরুদাসপুর থানাধীন বৃন্দাবনপুর গ্রাম হতে (ক) শুকনো গাঁজা ৫০০ গ্রাম উদ্ধার করতে সক্ষম হন।

অভিযানে গ্রেফতারকৃত আসামীরা হলো- ১/ মোঃ ওয়াসিম শেখ (৩০), পিতা- মোঃ শাজাহান শেখ, ২/ মোঃ সেলিম সরদার (২০), পিতা- মোঃ আশরাফ সরদার, উভয় সাং- বৃন্দাবনপুর (বৃন্দাবনপুর সরকারী প্রইমারী স্কুলের পাশে), থানা- গুরুদাসপুর, জেলা- নাটোর।

গ্রেফতারকৃত ব্যক্তিগণকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে,তারা জব্দকৃত আলামত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে।

গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক ব্যবসায়ী, তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

পরবর্তীতে নাটোর জেলার সিংড়া এবং গুরুদাসপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(ক) /৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে উল্লেখিত থানায় মামলার দায়ের করা হয়েছে।

উল্লেখ্য,বৃহস্পতিবার (১২ জানুয়ারি ২০২৩ ইং) র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প, কতৃক ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 14 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x