বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রতারণা ও হুমকির অভিযোগ,গায়ক নোবেল আটক

আলোচিত-সমালোচিত জি বাংলার সারেগামাপা খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেলকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

আজ শনিবার (২০ মে) নোবেলকে আটক করার তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার (ডিসি) ফারুক হোসেন।

লালবাগ থানার উপ পুলিশ কমিশনার মশিউর রহমানের নেতৃত্বে একটি টিম তাকে আটক করে।আটকের পর তাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র জানায়, চার দিন আগে নোবেলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা হয়। এ মামলার সূত্র ধরেই তাঁকে আজ আটক করেছে ডিবির লালবাগ বিভাগ।

মামলার বিষয় জানতে চাইলে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, প্রতারণার অভিযোগে নোবেলের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।মামলায় গান গাওয়ার কথা বলে গান না গাওয়ায় অভিযোগ করা হয়েছে।

মতিঝিল থানার এই মামলায় নোবেলকে আটক করা হয়েছে কি না, সে তথ্য জানা নেই বলে উল্লেখ করেন ওসি মিজানুর রহমান।তিনি বলেন, বিষয়টি খোঁজ নেবেন।

উল্লেখ্য, নানা ইস্যুতে আগে থেকেই বিতর্কিত নোবেল।এর আগে গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে নোবেলের বিরুদ্ধে প্রতারণার মামলাটি করেন।পরে ১৭ মে আদালত এই মামলার এজাহার গ্রহণ করে ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনী ছিল।সেখানে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে মোট ১ লাখ ৭৫ হাজার টাকা চুক্তি করা হয়।পরে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়।তবে তিনি অনুষ্ঠানে না গিয়ে এই অর্থ আত্মসাৎ করেন।

নিজেকে ‘নোবেল ম্যান’ হিসেবে পরিচয় করানো নোবেল ব্যক্তিগত নানা আচরণের কারণে বিভিন্ন সময়ে আলোচিত হন।

সম্প্রতি কুড়িগ্রামে একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়ে উচ্ছৃঙ্খল আচরণ করেন তিনি।কুড়িগ্রাম ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে নোবেলের আচরণে বিরক্ত হয়ে দর্শকরা জুতা ও পানির বোতল ছুড়ে মারেন শিল্পীর দিকে।ওই ঘটনাটি মুহূর্তেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।এতে সমালোচনার ঝড় ওঠে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x