মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক মেয়র আব্বাসের প্রতি আবারো ভালোবাসা দেখালো কাটাখালিবাসী পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপালের উপস্থিতিতে সাহিত্য মেলা পত্রিকার নববর্ষ সংখ্যার মোড়ক উন্মোচন নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িকবোধে উজ্জ্বল ছিলেন কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ : কেসিসি মেয়র জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক টমাসের উদ্যোগে বৃক্ষরোপণ সিংড়ায় কিশোরীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড টাঙ্গাইলের মধুপুরে টিওটি প্রশিক্ষণ অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মিন্টু রহমান অতিরিক্ত সচিব পদে পদন্নোতি পেলেন কিশোরগঞ্জের সন্তান আব্দুর রউফ প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শেষ দিনে কাজিপুরে সচেতনামূলক কর্মশালা ও পুরস্কার বিতরণী
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে বাক-প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ,স্কুলছাত্র গ্রেফতার

নড়াইলের লোহাগড়ায় বাক-প্রতিবন্ধি এক তরণী (৩৫) ধর্ষণের শিকার হয়েছেন।এঘটনায় এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধায় উপজেলার তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত শামিম শেখ (১৫) উপজেলার তালবাড়িয়া গ্রামের ওহিদুর শেখের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই তরুণী বাক-প্রতিবন্ধী গত বুধবার সন্ধায় বাড়ির পাশে মাঠ থেকে ছাগল আনতে গিয়েছিল।পরে প্রতিবেশী স্কুলছাত্র শামিম শেখ তাকে জোর পূর্বক ধর্ষণ করে।পরে ঐ তরুণী বাড়িতে গিয়ে আকারে ইঙ্গিতে পরিবারের লোকদের বলে।

পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে তাকে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে,পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন।বর্তমানে ওই তরুণী নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন জানান,বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শামিম শেখকে গ্রেফতার করা হয়েছে এবং দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x