শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ফুলবাড়ীতে জেলা পরিষদ ডাকবাংলোতে স্মরণ সভা অনুষ্টিত সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় টাংগাইলের মাদ্রাসার অধ্যক্ষ নিহত রাজশাহী নগরীতে ময়লা ফেলে ভরাট করা হচ্ছে পুকুর রায়গঞ্জে ভূঁইয়াগাঁতী বাসস্ট্যান্ড দখল করে অবৈধ দোকানপাট ও সিএনজি স্ট্যান্ড নড়াইলে চিত্রশিল্পীদের হাতে চিত্রকর্মের সম্মাননা স্মারক প্রদান নড়াইলে পৃথক অভিযানে একাধিক মামলায় দুই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল রাজশাহী নিউ মার্কেটের দোকানে অগ্নিকাণ্ড পাইকগাছায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ ছাতকের জাউয়া বাজারসহ তার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় ইউনিয়ন আ’লীগের কমিটি হওয়ায় খুশি ইউনিয়নবাসী

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ১২টি ইউনিয়নে আ’লীগের কমিটি হওয়ায় ইউনিয়নবাসীর মধ্যে খুশির আমেজ বইছে।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উপজেলার ১২টি ইউনিয়নের কমিটি গঠিত হয়েছে।এতে ইউনিয়নবাসী, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলোর মধ্যে আনন্দের বন্যা বইছে।

নতুন কমিটির সদস্যদেরকে বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হচ্ছে।উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটোর স্বাক্ষরে এ কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটিতে গোলখালী ইউনিয়নের সভাপতি আ. হালিম মিয়া ও সাধারণ সম্পাদক মো. মজিবুল খলিফা, গলাচিপা সদর ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেন টুটু ও সাধারণ সম্পাদক মো. আব্দুল ছালাম, চরকাজল ইউনিয়নের সভাপতি মো. সাইদুর রহমান রুবেল ও সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান খান, কলাগাছিয়া ইউনিয়নের সভাপতি আ. রব খুকু আকন ও সাধারণ সম্পাদক মো. ইসরাতুল রেজভী চৌধুরী, রতনদী তালতলী ইউনিয়নের সভাপতি গোলাম মস্তফা খান ও সাধারণ সম্পাদক মো. নাজমুল হাসান, চিকনিকান্দী ইউনিয়নের সভাপতি মো. সাজ্জাদ হোসেন রিয়াদ ও সাধারণ সম্পাদক অবনী ভ‚ষণ শীল, ডাকুয়া ইউনিয়নের সভাপতি বিশ্বজিৎ রায় ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম মুকুল, বকুলবাড়ীয়া ইউনিয়নের সভাপতি আবু জাফর খান ও সাধারণ সম্পাদক মো. রেফাতুল ইসলাম মোল্লা, গজালিয়া ইউনিয়নের সভাপতি খালিদুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক কায়সার হোসেন কামাল, পানপট্টি ইউনিয়নের সভাপতি মো. শামীমুর রেজা শামীম ও সাধারণ সম্পাদক মো. রুজবেল্ট মিয়া, চরবিশ্বাস ইউনিয়নের সভাপতি তোফাজ্জেল হোসেন বাবুল মুন্সী ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম লিটন, আমখোলা ইউনিয়নের সভাপতি হাজী মন্নান মিয়া ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান মনিরকে ৩ বছরের জন্য নির্বাচিত করা হয়।এ নবনির্বাচিত কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ আধুনিক দেশ বির্নিমাণের সংগ্রামে জনসাধারণ সম্পৃক্ত ও ঐক্যবদ্ধ করতে এবং ইউনিয়ন আওয়ামী লীগের হাতকে আরো শক্তিশালী করে মাঠ পর্যায়ে কাজ করতে বেগবান করে তুলবে বলে সকলে আশাবাদী। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো বলেন, যাচাই বাছাই করে এ কমিটি করা হয়েছে। আশা করছি এই কমিটির মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠনে পরিনত হবে ইনশা আল্লাহ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে বলেন, দীর্ঘদিন পরে হলেও উপজেলা আওয়ামী লীগের ১২টি ইউনিয়নে নতুন কমিটি চুড়ান্ত সম্ভব হয়েছে।

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।

উল্লেখ্য,গত ডিসেম্বরে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন কমিটি গঠিত হয়।ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করতে ইউনিয়ন কমিটির সকলেই বদ্ধপরিকর।এ কমিটি পাওয়ায় ইউনিয়নের সকল স্তরের নেতাকর্মী ও জনগণ উপজেলা আওয়ামী লীগকে ধন্যবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x