বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শিল্পীদের মধ্যে বিভাজনের কারণে আর নির্বাচন করতে চাই না : শাহনূর

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর।দুই দশকেরও বেশি সময় ধরে তিনি চলচ্চিত্রাঙ্গনে কাজ করছেন।অভিনয়ের পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড এবং সংগঠনের সঙ্গে জড়িত আছেন।এছাড়া তিনি বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

রাজনীতির মাঠেও রয়েছে তার পদচারণা।আগামীতে জাতীয় কোনো নির্বাচন কিংবা শিল্পী সমিতির বড় পদে নির্বাচন করবেন কি না জানতে চাওয়া হয় শাহনূরের কাছে।

নির্বাচন নিয়ে শাহনূরের তিক্ত অভিজ্ঞতা রয়েছে।তিনি আর শিল্পী সমিতিতে নির্বাচন করতে চান না বলে সম্প্রতি একটি অনলাইন নিউজ পোর্টালে জানান।

শাহনূর বলেন, আমি আর নির্বাচন করবো না।কারণ আমি চাই আমাদের সব শিল্পীরা একসঙ্গে থাকবে।এক হয়ে সবাই পথ চলবো।কোনো শিল্পীর মধ্যে দ্বন্দ্ব হোক, এই যে দূরত্ব রেখে চলা এটা আমি চাই না।শিল্পীদের মধ্যে এসব বিভাজনের কারণে আর নির্বাচন করতে চাই না।

তিনি আরো বলেন, আমার আব্বু এবং চাচারা আপন পাঁচ ভাই মুক্তিযোদ্ধা।আমার আব্বু আর্মি ডক্টর ছিলেন।আব্বু অসহায় মানুষদের পাশে থাকতেন, সহযোগিতা করতেন।আমার কাছে মনে হয়েছে আমা্র বাপ-চাচারা সবাই দেশের জন্য কাজ করেছেন।আমি কেন কাজ করবো না? সেই জায়গা থেকে আমি আমার সংগঠনগুলোর মাধ্যমে কাজ করে থাকি।আমি প্রতিবন্ধী বাচ্চাদের নিয়ে কাজ করি।বৃদ্ধাশ্রম নিয়ে কাজ করি।শাহনূর ফাউন্ডেশন রয়েছে।এটা একান্ত আমার ভালোলাগা থেকে কাজ করি।(রাইজিং বিডি)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x