মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:১০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

এই গরমে অফিসে যেতে নিন হালকা মেকআপ

যেসব কর্মজীবী নারী অফিস কিম্বা কাজের জন্যে বাইরে যান, তারা অনেকেই জানেন না এক্ষেত্রে কতটা মেকআপ নেওয়া উচিত।বিদেশ করে এই গরমের দিনে তাদের কেমন মেকআপ নিতে হবে।এসব সৌন্দর্যপিয়াসী নারীদের জন্যেই এই প্রতিবেদন।

#সকালে উঠে মুখ ধুয়ে সেরে নিন আপনার বেইজ মেকআপ।রোদের হাত থেকে ত্বক বাঁচাতে, বলিরেখা প্রতিরোধ করতে সানস্ক্রিন এর কোনই বিকল্প নেই।তাই এসপিএফ ৫০+ একটি সান্সক্রিন বেছে নিন এবং মেকআপ রুটিনে সবার আগে মেখে নিন এই সানস্ক্রিন।

#এবার মুখে মেখে নিন পছন্দের বিবি অথবা সিসি ক্রিম।ঈদের কয়দিন চেহারায় এত ভারী ফাউন্ডেশান লাগিয়েছেন, তাই এবার ত্বক কিছুটা রেহাই পাক।

#আপনার স্কিনটোন এর চেয়ে দুই শেড হালকা একটা কন্সিলার দিয়ে চোখের নিচের কালি ঢেকে ফেলুন।এবার একটা ভেজা বিউটি স্পঞ্জ দিয়ে বিবি অথবা সিসি ক্রিম এবং কন্সিলার চেহারায় মিশিয়ে নিন।

#যদি চেহারা কন্ট্যুর, হাইলাইট করতে আলসেমি লাগে, তাহলে হালকা ব্লাশ মেখে নিন।এটা করলে চেহারায় রং ফিরে আসবে।

#চোখে ভারী শ্যাডো না দিয়ে হালকা রং দিয়ে ক্রিজ কেটে নিন।আইলাইনার দেওয়ার সময় না পেলে ঘন করে মাসকারা লাগিয়ে নিন।দেখবেন সুন্দর লাগছে।

#সবশেষে আপনার মুড এর ওপর নির্ভর করে লিপস্টিক লাগিয়ে নিন।সাধারণ মেকআপ লুক নিতে চাইলে হালকা গোলাপি বা কমলা রঙের লিপস্টিক লাগিয়ে নিন।এতে অসাধারণ একটা লুক পাবেন।

ঈদের পর তো জমিয়ে শুরু করেছেন অফিস।এবার অফিস এবং বাইরে কর্মক্ষেত্রে আবার ফ্রেশ ভাব নিয়ে জীবন চলুক স্বাভাবিক নিয়মে এবং সুস্থতার সাথে।

মডেল : মৌমিতা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x