বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত ‘প্রধানমন্ত্রী ঘর দিছে,বৃষ্টির দিনেও শান্তিতে থাকতে পারমু’ বর্তমান কমিটিকে অবৈধ ঘোষণা করে আওয়ামী আইনজীবীদের আহ্বায়ক কমিটি গঠন পবায় সংবাদ প্রকাশের পরেও থামছেনা পুকুর খননের মাটি বিক্রি সারিয়াকান্দিতে ভূমিসেবা সপ্তাহে বির্তক,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লফস এর আয়োজনে উম্মুক্ত স্থানের বাজেট বরাদ্দ ও গাইড লাইন শীর্ষক আলোচনা সভা সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত সারিয়াকান্দিতে ওয়ার্ড কমিটির সমন্বয় (wc) সভা অনুষ্ঠিত আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুন্দরবনের লোকালয় থেকে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি কয়রা স্টেশনের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন দক্ষিণ বেদকাশীর মাটিয়াভাঙা এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে আটক করেছে।

৮ জানুয়ারি রবিবার সন্ধ্যায় এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধীনস্ত বিসিজি স্টেশন কয়রার একটি অপারেশন দল ৮ জানুয়ারি রবিবার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন দক্ষিণ বেদকাশির মাটিয়াভাঙা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের অপারেশন দল মাদক কারবারের সাথে জড়িত দুই ব্যক্তির কাছ থেকে করে দুই কেজি গাঁজা জব্দ করে।

আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে মাদক পাচারের সাথে জড়িত এবং তাদের এমন কর্মকান্ডে দেশের যুবসমাজ বিভিন্ন প্রকার মাদকে আসক্ত হচ্ছে।

আটক মাদককারবারিরা হলেন যশোরের বেনাপোল পোর্ট থানার জুয়েল সরদার (৩৩) ও মশিয়ার রহমান (৪৮)। জব্দ করা গাঁজাসহ আটক দুই মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x