রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সরখাল ইসলামীয়া পাঠাগার ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে শিক্ষা উপকরণ বিতরণ

দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করে সামাজিকভাবে আলোড়ন সৃষ্টি করেছেন ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের সরখাল ইসলামীয়া পাঠাগার ও সমাজ কল্যাণ সংস্থা।

ইউনিয়নের সরখাল গ্রামের এক জাক তরুণ উদ্যোক্তা গত তিন বছর আগে এই সংস্থাটি প্রতিষ্ঠা করেন।এবং গত তিন বছরের সংস্থাটি এলাকার দরিদ্রদের সহযোগিতা, হতদরিদ্রের মেয়ে বিবাহ দেওয়া, অসহায় পরিবারের মেধাবী ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ, গরিব রোগীদের চিকিৎসা ব্যয়ভার বহন সহ বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন।

এরই অংশ হিসেবে ৮ জানুয়ারি রবিবার সরখাল ইসলামিয়া পাঠাগার ও সমাজ কল্যাণ সংস্থা,স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭ জন হতদরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি মোঃ ইমরান মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ হাছান মাহমুদ সহ সাধারণ সম্পাদক মোঃ খালেক হোসেন, ইউপি মেম্বার আবুল হোসেন মজুমদার, সংস্থার সদস্য মোঃ মাহবুব, মোঃ সাদ্দাম হোসেন,মোঃ শরিফ হোসেন,মোঃ সিফাত।

বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক মোঃ হাছান,সহকারী শিক্ষক আব্দুল কাদির,আইউব তালুকদার,বিদ্যালয়ের সভাপতি, সহ সভাপতি সহ আরো অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x