বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গভীর রাতে ছিন্নমূল মানুষের কাছে কম্বল নিয়ে হাজির হলেন ইউএনও দীপংকর দাশ

গভীর রাতে মোংলার ছিন্নমূল মানুষের কাছে কম্বল নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ।

তিনি শনিবার দিবাগত গভীর রাতে পৌর শহরের বিভিন্ন সড়কের পাশে আশ্রয় নিয়ে থাকা সহায়-সম্বলহীন মানুষের গায়ে জড়িয়ে দেন শীতের নতুন কম্বল।এছাড়া পেটের তাগিদে শীত উপেক্ষা করে রাস্তায় ভ্যান চালানো দরিদ্র চালকদের হাতে তুলে দেন একটি করে কম্বল।

পশুর নদীর পাড়ের বিভিন্ন দোকানী ও বসতিদেরকেও দেয়া হয়েছে শীত নিবারণের উপকরণ কম্বল।গভীর রাতে শীতে কাতরাতে থাকা ভিক্ষুকের ঝুপড়ি ঘরে ঢুকে তাদের গায়েও জড়িয়ে দেয়া হয় শীতের গরম কাপড়।

গভীর রাতে সমাজের একেবারেই অবহেলিত ও নিতান্তই দরিদ্র এমন শতাধিক পরিবারের হাতে তুলে ও গায়ে কম্বল জড়িয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক আবু হোসাইন সুমন,নুর আলম শেখ ও হাফিজুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ বলেন,গত কয়েকদিনের শৈত্য প্রবাহে এখানেও শীতের তীব্রতা বেড়েছে।তাই রাতে নিতান্তই প্রয়োজন এমন মানুষগুলোর বাড়ীঘরে,দোকানে ও পথেঘাটে গিয়ে গিয়ে তাদের গায়ে একটি করে কম্বল জড়িয়ে দেয়ার সামান্য কাজটুকু করেছি মাত্র।এখানে আমার কৃতিত্বের কিছুই নেই,অর্পিত দায়িত্বের জায়গা থেকেই দায়িত্ব পালন ছাড়াই কিছু নয়।আর এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন,এভাবে গোপনে দিলে সমাজের প্রকৃত অবহেলিতরাই উপকৃত হবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x