শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মধুখালীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ফরিদপুরের মধুখালী উপজেলার আখচাষী কল্যাণ ভবনের সামনে শনিবার বেলা ১১ টায় ফরিদপুরের মধুখালীর কৃতি সন্তান দক্ষিণ-পশ্চিম বঙ্গের সিংহ পুরুষ ফরিদপুর-১ আসনের উন্নয়নের রুপকার সাবেক এমপি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য মো. আব্দুর রহমানের পক্ষে থেকে উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাধ্যমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন মধুখালী উপজেলা আওয়ামী লীগ।

এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা রতন কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমান, প্রচার সম্পাদক আতিয়ার রহমান মিয়া,তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ ফারুক হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম পাঁচু,সহ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, সহ-প্রচার সম্পাদক রেজাউল করিম তুহিন,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মির্জা মুরাদ হোসেন,গাজনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকরাম হোসেন মিয়া, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাকির হোসেন টোকন,সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ও উপজেলা যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ উপস্থিত ছিলেন।

উপজেলায় মোট ১হাজার ২‘শ শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − ten =


অফিসিয়াল ফেসবুক পেজ

x