মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থীর মনোনয়ন দাখিল নাটোরে টেন্ডার বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু,গ্রেফতার ২ কালীগঞ্জে যুবলীগ কর্মীর পায়ের রগ কর্তন করল যুবদল নেতা নকলার জনবান্ধব এসিল্যান্ডের জামালপুরে বদলি শ্যামনগরে গ্রামীণ নারীদের ১৫ দিনব্যাপী দর্জি প্রশিক্ষণ শুরু রাণীশংকৈলে নির্মাণ শ্রমিকের মৃত্যু নড়াইলের কালিয়া পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা ঈদে বেতন না পেয়ে কর্ম বিরতি চিলমারীতে ব্রহ্মপুত্র নদের তীরে লাখো পুণ্যার্থীর ঢল বগুড়ায় চোখের সামনে পুড়লো গফুরের কোটি টাকার স্বপ্ন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মান্দায় প্রতিপক্ষের মারপিটে নারীসহ আহত ৫

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নওগাঁর মান্দায় প্রতিপক্ষের মারপিটে ৫ জন গুরুতর আহত হয়েছেন।বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার কুসুম্বা ইউপির বড়পই উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার বড়পই উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে নুরুল ইসলাম (৫৮) এর স্ত্রী মাসুমা বেগম (৪৫), ছেলে মাসুদ রানা (৩৫), ভাতিজা সাগর (২৮) ও ছোট ভাই আলাউদ্দিন (৫০)।

অপরদিকে অভিযুক্তরা হলেন, একই গ্রামের প্রতিবেশী মিজানুর রহমান সাদ্দাম (৪৫), উজ্জল হোসেন (৩৩), চঞ্চল হোসেন (২২), মধু (১৯), শিল্পী আক্তার (৬০), মৌ খাতুন (৪০) ও নুরজাহান বেগম (৬০)।

অভিযোগ সুত্রে জানাগেছে, ঘটনার দিন অভিযুক্তরা সংঘবদ্ধ হয়ে হাসুয়া, লোহার রড ও লাঠিসোটা নিয়ে আহততের বসতভিটাতে প্রবেশ করে হামলা চালায়।এসময় আহতরা বাধা সৃষ্টি করলে তাদেরকে বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করেন।

এসময় তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা আগাইয়া আসিলে তারা ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।এদের মধ্যে আলাউদ্দিনের অবস্থা আশাংঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী নুরুল ইসলাম জানান, আমার জমি বারবার তারা জবর দখলের চেষ্টা করে আসছেন।স্থানীয়ভাবে কয়েকবার মিমাংসার চেষ্টা করা হলেও তারা শালিস বৈঠক না মেনে মনগড়া ভাবে শক্তি প্রয়োগ করে জমি দখলের চেষ্টা করেন।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ আলম সিদ্দিকী জানান, এঘটনায় নুরুল ইসলাম বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x