শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের ঢাকা জেলার মোহাম্মদপুর থানা কমিটি ঘোষণা

গতকাল ২৩ মার্চ বৃহস্পতিবার বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট ঢাকা জেলা শাখার মোহাম্মদপুর থানা কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট-এর প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান উপদেষ্টা মোঃ আরিফুর রহমান।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম সুমন।

মোঃ আরিফুর রহমান বলেন, বাংলাদেশ বিক্রয় প্রতিনিধিরা সুশিক্ষিত হয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজ করে এর বিনিময়ে মানবেতর জীবনযাপন করতে হয়।

তিনি আরও বলেন বাংলাদেশ একটি স্বাধীন দেশ যেহেতু কোম্পানি চালাতে হলে সরকারের অনুমতি ও নীতিমালা মেনে চালাতে হয়।তাহলে কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীদের ক্ষেত্রে অবশ্যই নীতিমালা থাকতে হবে।সকল বিক্রয় প্রতিনিধিরা এক জোট হলেই, বিক্রয় প্রতিনিধিদের ন্যায্য দাবী বাস্তবায়ন সম্ভব।তিনি সকল বিক্রয় প্রতিনিধিদের সংগঠনের সাথে কাজ করার আহবান জানান।

সভায় আরও বক্তব্য রাখেন বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।সভা শেষে উপস্থিত সকলের মতামতে কমিটি ঘোষণা করা হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় সভাপতি মোঃ মাইনুদ্দিন গাজী, সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন সাংগঠনিক সম্পাদক মোঃ মুন্না সরদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x