শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ফুলবাড়ীতে জেলা পরিষদ ডাকবাংলোতে স্মরণ সভা অনুষ্টিত সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় টাংগাইলের মাদ্রাসার অধ্যক্ষ নিহত রাজশাহী নগরীতে ময়লা ফেলে ভরাট করা হচ্ছে পুকুর রায়গঞ্জে ভূঁইয়াগাঁতী বাসস্ট্যান্ড দখল করে অবৈধ দোকানপাট ও সিএনজি স্ট্যান্ড নড়াইলে চিত্রশিল্পীদের হাতে চিত্রকর্মের সম্মাননা স্মারক প্রদান নড়াইলে পৃথক অভিযানে একাধিক মামলায় দুই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল রাজশাহী নিউ মার্কেটের দোকানে অগ্নিকাণ্ড পাইকগাছায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ ছাতকের জাউয়া বাজারসহ তার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিডিরেন ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের পাবলিক ট্রাস্টি হলেন রামেবির উপাচার্য

Bangladesh Research and Education Network (BDREN) বিডিরেন ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের “Public Trustee” পদে নিযুক্ত হয়েছে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. এ. জেড. এম মোস্তাক হোসেন।

গত ৭ মার্চ বিডিরেন ট্রাস্ট ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ সাক্ষরিত এক পত্রে এসব তথ্য নিশ্চিত করেন।

এতে বলা হয়েছে, বিডিরেন ট্রাস্টের ট্রাস্টি বোর্ডে মোট ১১ জন সদস্যের মধ্যে “Public Trustee” ক্যাটাগরির বিপরীতে ৬টি সদস্য পদ নির্ধারিত রয়েছে।এই ক্যাটাগরিতে বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্যগণকে সদস্যপদ প্রদানের বিষয়টি বিডিরেন ট্রাস্ট-ডিড এর ৭.৬ ধারার উল্লেখ রয়েছে।

গত ২৮/০২/২০২৩ তারিখে বর্ণিত ট্রাস্টি ক্যাটাগরিতে বর্তমানে অধিষ্ঠিত সদস্যের মেয়াদ উত্তীর্ণ হওয়ার কারণে সৃষ্ট শূন্যতা পূরণের জন্য একই তারিখে অনুষ্ঠিত ট্রাস্টি বোর্ডের ৪৩তম সভায় “Public Trustee” ক্যাটাগরিতে রামেবি উপাচার্যের নাম প্রস্তাবিত হলে প্রস্তাবটি সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।বোর্ডের পরবর্তী সভার তারিখ থেকে ২ (দুই) বছরের জন্য কার্যকর থাকবে।

এদিকে বিডিরেন ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের ” Public Trustee ” এ পদে নির্বাচন করায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ও বিডিরেন ট্রাস্ট চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. এ. জেড. এম মোস্তাক হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seventeen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x