বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মধুখালীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ১৩০ গৃহহীন

মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে একশত ত্রিশ জনকে আজ বুধবার প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর হস্তান্তর করা হবে।

মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আশিকুর রহমান চৌধুরী জানান,চতুর্থ পর্যায়ে ১৩০ টি ঘর নির্মাণ করা হয়েছে।আজ বুধবার ১১২ টি হস্তান্তর করা হবে।

মধুখালী উপজেলা এ পর্যন্ত ৫৫০ টি ঘরের অনুমোদন পাওয়া গেছে।এর মধ্যে ৪৩৮ টি নির্মাণ করা হয়েছে এবং ১১২ টি নির্মানাধীন রয়েছে।

চতুর্থ ধাপের কামারখালী ইউনিয়নের দয়ারামপুর আশ্রয়ণ প্রকল্পে ১২ টি, মধুখালী পৌরসভার দাউলিয়াপাড়া আশ্রয়ণ প্রকল্পে ১৫ টি মধুপুর আশ্রয়ণ প্রকল্পে ২৬ টি, আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ আশ্রয়ণ প্রকল্পে ১৫ টি, কোরকদি ইউনিয়নের কাটাখালী আশ্রয়ণ প্রকল্পে ১১ টি এবং গাজনা ইউনিয়নের মহিষাপুর আশ্রয়ণ প্রকল্পে ৩৩ টি মোট ১১২ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ঘর হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিতে এ প্রকল্পগুলো কাজ চলছে।মধুখালীতে গৃহহীন পরিবার এঘর পেয়ে খুবই খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x