বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভূরুঙ্গামারীতে ভূমিহীন ও গৃহহীন ৩৩টি পরিবার ঘর ও জমি পাচ্ছে

ভূরুঙ্গামারীতে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বসান কর্মসুচির আওতায় উপজেলার ৩৩ টি পরিবার জমি ও ঘর পাচ্ছে।

আজ বুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিানা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধনের পর এসকল পরিবারকে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হবে।

ভূরুঙ্গামারীতে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বসান কর্মসুচির আওতায় উপজেলার ৩৩ টি পরিবার জমি ও ঘর পাচ্ছে।

বুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিানা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধনের পর এসকল পরিবারকে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হবে।এজন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর রহমান জানান, শিলখুড়ি ইউনিয়নে ৮টি, ভূরুঙ্গামারী সদর ইউনিয়নে ৪টি, জয়মনিহাটে ১টি, আন্ধারীঝাড়ে ৮টি, বলদিয়ায় ৭টি, বঙ্গসোনাহাটে ২টি ও পাইকেরছড়ায় ৩টি পরিবার এই ঘর পাচ্ছে।

ভরতেরছড়া গ্রামের ঘর পাওয়া শারমিন সুলতানা ও কামাতআঙ্গারীয়া গ্রামের শহিদুল ইসলাম জানান, জমাজমি নাই।অন্যের বাড়িতে কোন রকমে মাথা গোজার ঠাঁই ছিলো।এখন নিজস্ব ঘর ও জমি পাবো।আনন্দ লাগছে।তারা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা বলেন, ভূমিহীনদের ঘর ও জমি প্রদান প্রধান মন্ত্রীর যুগান্তকারী পদক্ষেপ।এখানে স্বামী পরিত্যক্তা ও প্রতিবন্ধী পরিবারগুলো এসব ঘর ও জমি পাবে।এতে করে এরা সমাজের মূলধারার সাথে যুক্ত হবে।তিনিও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 10 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x