বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

অভিনেতা খালেকুজ্জামানের মৃত্যুতে চিত্রনায়িকা শাহনূরের শোক

বীর মুক্তিযোদ্ধা ও অভিনেতা খালেকুজ্জামান আর নেই।আজ মঙ্গলবার (২১ মার্চ) সকালে মারা গেছেন তিনি।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর।অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন।

সোশ্যাল হ্যান্ডেলে নির্মাতা বলেছেন, “আমার অনেক প্রিয়, অনেক দিনের সহকর্মী খালেক ভাই আজ (২১ মার্চ) সকালে মারা গেছেন।সেই ২০০৭ সাল থেকে ‘এক্স ফ্যাক্টর’ দিয়ে খালেক ভাইয়ের সঙ্গে পথচলা।অসংখ্য কাজ হয়েছে খালেক ভাইয়ের সাথে।আজ ছেড়ে চলে গেলেন।দারুণ ভালো একজন মানুষ ছিলেন খালেকুজ্জামান!”

এদিকে, তার প্রয়াণে নাট্যাঙ্গণের মানুষেরা শোক প্রকাশ করছেন।নানাভাবে তাকে নিয়ে স্মৃতিচারণ করছেন নাটকের সহকর্মীরা।

নাট্যাভিনেতা খালেক এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর।

গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় শাহনূর মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় শাহনূর আরও বলেন, তাঁর মত গুণী অভিনেতার মৃত্যু দেশের নাট্যাঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি।সবাই তার আত্নার মাগফিরাত কামনায় দোয়া করবেন।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছিলেন খালেকুজ্জামান।দেশ স্বাধীনের পর যুক্ত হন অভিনয়ে।তার অভিনীত প্রথম নাটক ‘সর্পভ্রমে রজ্জু’ বিটিভিতে প্রচার হয়েছিলো।১৯৭৫ সালে তিনি বিটিভির তালিকাভূক্ত শিল্পী হন।

পরবর্তী সময়ে ব্যবসায়িক কাজে অভিনয়ে খুব একটা নিয়মিত থাকতে পারেননি।তবে অভিনয়ের প্রতি ভালোবাসার জন্য বারবার ছুটে এসেছেন এই অঙ্গনে।কাজ করেছেন বহুল জনপ্রিয় নাটক ‘বড় ছেলে’ সহ এই সময়ের বহু নাটকে।

এছাড়া মুরাদ পারভেজের ‘বৃহন্নলা’, শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’, অনম বিশ্বাসের ‘দেবী’ সিনেমায়ও দেখা গেছে এই অভিনেতাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x