শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পরিবার পরিকল্পনা কর্মকর্তার মৃত্যুতে ভাঙ্গা প্রেসক্লাবের শোক প্রকাশ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং ভাঙ্গা ইউ. আর. সি. ইনস্ট্রাক্টর অনিতা দত্তরের স্বামী বাবু অনাদি মজুমদার ঢাকা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

রবিবার (১৯ মার্চ) সকালে মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবপুর নামক স্থানে ইমাদ পরিবহন নামক পরিবহনের কবলে পরে দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন।তার মৃত্যুতে ভাঙ্গার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

অনাদি মজুমদার বর্তমানে গোপালগন্জের উপ-পরিচালক (পরিবার পরিকল্পনা) পদে কর্মরত ছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র,এক কণ্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে ভাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে এবং ১৮নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক এ. টি. এম. ফরহাদ নান্নুসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ গভীর শোক, দুঃখ প্রকাশ করেছেন।সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে (এফ.পি.আই) ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর এনায়েত হোসেন এক বার্তায় গভীর শোকপ্রকাশ করেছেন।

উল্লেখ্য, রবিবার সকালে ইমাদ পরিবহনের একটি বাস দুর্ঘটনার কবলে পড়ে এ পর্যন্ত ১৮জন যাত্রী নিহত হন।শিবচর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের লাশ উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 15 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x