শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বেলকুচিতে ১২০ টাকায় পুলিশ কনস্টেবলে নিয়োগ পেল ১৩ জন

“চাকরি নয়, সেবা”-এই স্লোগানে মাত্র ১২০ টাকায় সিরাজগঞ্জ বেলকুচিতে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় নির্বাচিত ১৩ প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করিয়েছেন বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন।

শনিবার (১৮ মার্চ) এ উপলক্ষে দুপুরে বেলকুচি থানা অফিসার ইনচার্জের কক্ষে সম্পূর্ন মেধা ও যোগ্যতার ভিত্তিতে মৌখিক ও মনস্তাত্ত্বিক পরীক্ষায় উত্তীর্ণদের প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পরবর্তী করণীয় সম্পর্কে ব্রিফিং করেন অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন।

এ সময় বিনা টাকায় পুলিশের চাকুরিতে প্রাথমিক ভাবে নির্বাচিত প্রার্থী ও অভিভাকরা খুশিতে আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন।তারা তখনো বিশ্বাস করতে পারছেনা টাকা ছাড়াই পুলিশে চাকুরি পেয়েছে।অশ্রুসিক্ত নয়নে সকলের কান্নায় উপস্থিত সকলের হৃদয় ছুঁয়ে যায়।

এসময় চাকরিতে নিবার্চিত প্রার্থীদের অভিভাবকগণ বলেন, যোগ্যতা ও মেধার ভিত্তিতে আজ এই জায়গায় সকলে।বাংলাদেশ পুলিশকে যুগপোযোগী বাহিনী হিসেবে গড়ার লক্ষ্যে হিসেবে এই নিয়োগ অন্যতম একটি ধাপ।বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ তোমাদের মাধ্যমে গড়ে তোলা সম্ভব।সবাই দেশপ্রেমকে সাথে নিয়ে দেশের মঙ্গল কামনায় কাজ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x