সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মোরেলগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোরেলগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন বলেছেন, জাতির জনকের স্বপ্ন পুরনে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

১৭ মার্চ সকাল ৯ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা জ্ঞাপন শেষে এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ প্রতিষ্ঠা হতো না।তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চেতনায় বঙ্গবন্ধুকে ধারণ করে এগিয়ে গেলেই জয় আমাদের আসবেই।

পর্যায়ক্রমে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান, বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, থানার ওসি মো. সাইদুর রহমান, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল।

এছাড়াও উপজেলা শিক্ষা কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, জনস্বাস্থ্য প্রকৌশলী, সরকারি বালিকা বিদ্যালয়, এ সি লাহা পাইলট উচ্চ বিদ্যালয়, মডেল সরকারি প্রথমিক বিদ্যালয়, ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুত সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ জাতির জনকের প্রতিকৃতিতে মাল্যদান অর্পন করেন।

দিবসটি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, শিশু সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান, দোয়া, বিশেষ খাবার পরিবেশন সহ বিভিন্ন ধরণের প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠন ও সকল শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x